মাথায় লেজ গজাল কুকুরছানার, ছবি ও ভিডিও শেয়ার হতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

মাথায় লেজ গজাল কুকুরছানার, ছবি ও ভিডিও শেয়ার হতেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

অনন্য কুকুরছানা এই মুহূর্তে 'ভাইরাল'

  • Share this:

#মিসৌরি: কুকুরের লেজ শরীরের পিছনে থাকে! এ আবার নতুন কী কথা ? শুধু কুকুর কেন ? কুকুর, বিড়াল, হাতি, ঘোড়া...সবারই লেজ তো থাকে শরীরের পিছনে! এর আবার ব্যাতিক্রম হয় নাকি ?

হয়! ঠিকই শুনেছেন, শুধু হয় না, বাস্তবে ঠিক এমনটাই হল! মাথায় লেজ গজাল কুকুরছানার! মাথায় লেজ নিয়েই জন্মেছে মিসৌরির কুকুরছানা নারওয়াল। জানা যায়, রাস্তার ধরে ঠাণ্ডার মধ্যে একা পড়েছিল মাথায় লেজওয়ালা কুকুরছানাটি। সেখান থেকে তাকে উদ্ধার করে ম্যাকস মিশন নামে এক পশুপ্রেমী সংগঠন। তাদের তরফেই প্রথম নারওয়ালের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। ওই ছবিতেই দেখা গিয়েছে নারওয়ালের মাথার উপরে রয়েছে একটি ছোট্ট লেজ। অন্যান্য কুকুরদের মতো শরীরের পিছনেও রয়েছে লেজ! সবমিলিয়ে নারওয়ালের লেজ দুটি!

Capture

নারওয়ালের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল! 'অনন্য' এই কুকুরছানাকে দেখে অবাক নেটিজেনরা! পশুপ্রেমী সংগঠনটির তরফে জানানো হয়েছে, পশুচিকিৎসক জানিয়েছেন, নারওয়ালের মাথায় লেজ থাকাটা কোনও অসুস্থতার কারণে নয়! কাজেই অস্ত্রোপচার করে বাদ দেওয়ারও কোনও প্রয়োজন নেই।

পৃথীবিতে এমন অনেক কিছুই ঘটে যা ছকভাঙা! কিছুদিন আগেই নেট দুনিয়ায় 'ভাইরাল' হয় চিনের মানুষ মুখো মাছ! মাছের মুখ অবিকল মানুষের মত... অবিশ্বাস্য সেই মাছের ছবি ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়।

First published: 07:35:46 PM Nov 18, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर