• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • PAWRI HORI HAI KAREENA KAPOORS POO WAS INSPIRATION FOR VIRAL PAKISTANI INFLUENCER DANANEER MOBEEN TC RC

করিনার 'পু' চরিত্রটিই অনুপ্রেরণা, দাবি পাকিস্তানের পাওরি গার্ল দানানীর!

করিনার 'পু' চরিত্রটি তাঁর কাছে অনুপ্রেরণা, এমনই জানাচ্ছেন পাকিস্তানের পাওরি গার্ল দানানীর!

১৯ বছর বয়সী এই নেটিজেনের কথায়, ছোট থেকেই বলি সেলেবদের দেখে বড় হয়ে উঠেছেন তিনি।

  • Share this:

#করাচি: নতুন বছরের ইন্টারনেট সেনসেশন তিনি। তাঁর পাওরি (Pawri) শব্দটিতে মজে গোটা নেটদুনিয়া। বাদ যাননি বলি-সেলেবরাও। আর সেই সূত্রেই রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন পাকিস্তানের তরুণী দানানীর মোবিন (Dananeer Mobeen)। এবার আর একটি নতুন তথ্য উঠে এল। পাকিস্তানের পাওরি গার্ল দানানীর জানালেন, করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও শাহরুখ খানের (Shah Rukh Khan) ফ্যান তিনি। তাঁর সব চেয়ে পছন্দের চরিত্র কভি খুশি কভি গম (Kabhi Khushi Kabhie Gham) ছবির করিনা-অভিনীত 'পু'।

১৯ বছর বয়সী এই নেটিজেনের কথায়, ছোট থেকেই বলি সেলেবদের দেখে বড় হয়ে উঠেছেন তিনি। যখন খুব ছোট, তখন থেকেই শাহরুখ খানের সিনেমা দেখতেন। তবে করিনা কাপুরের অভিনয়ের গুণমুগ্ধ ভক্ত তিনি। কভি খুশি কভি গম সিনেমায় করিনার পু চরিত্রটি তাঁর কাছে সব চেয়ে বেশি পছন্দের। পাওরি গার্লের কথায়, ছোটবেলা থেকেই আমাদের মধ্যে মিশে গিয়েছে পু। তাই নানা সময় যেন ভিতরের সেই পু চরিত্রটি বেরিয়ে আসে। আমার মনে হয়, ওই চরিত্রটির সঙ্গে নিজের অনেক কিছু মিল পাই।

প্রসঙ্গত, গত ৬ ফেব্রুয়ারি থেকে পাকিস্তানের তরুণী দানানীর মোবিনের ভিডিওটি ভাইরাল হতে শুরু করে। রাতারাতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যান দানানীর। ভিডিওতে দেখা যায়, পার্বত্য এলাকার কোনও এক রাস্তার পাশে তাঁদের গাড়ি দাঁড়িয়ে রয়েছে। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘ইয়ে হামারি কার হ্যায়, অউর ইয়ে হাম হ্যায়… অউর ইয়ে হামারি পাওরি হো রহি হ্যায়’। পার্টির উচ্চারণ করতে গিয়ে পাওরি বলেন দানানীর। আর পাকিস্তানের তরুণীর এই উচ্চারণই ব্যাপক মাত্রায় ভাইরাল হতে শুরু করে। শুরু হয় একের পর এক মিম। ইতিমধ্যেই Instagram-এর দু'টি ভিডিওতে ১ কোটির বেশি ভিউজ পড়েছে।

পরের দিকে দানানীর মোবিনের ভিডিওটি নিয়ে গান তৈরি করে ফেলেন ‘রসোরেমে কৌন থা’ (Rasode Me Kaun Tha) খ্যাত সংগীত শিল্পী যশরাজ মুখাটে (Yashraj Mukhate)। এর জেরে রাতারাতি আরও জনপ্রিয় হয়ে ওঠেন দানানীর। বর্তমানে সেলেবরাও দানানীর এই ভিডিওতে মজে। নেটদুনিয়াতেও ট্রেন্ড হয়ে গিয়েছে পাওরি হো রহি হ্যায়!

Published by:Raima Chakraborty
First published: