দিবাস্বপ্ন ! ইজরায়েলকে পরমাণু মিসাইল মারবে পাকিস্তান !

ইমরানকে ইজরায়েলের বিরুদ্ধে পরমাণু মিসাইল হামলার উপদেশ পাকিস্তানিদের

দুর্বল প্যালেস্টাইনকে যেভাবে জুলুম সহ্য করতে হচ্ছে ইহুদি দেশ ইজরায়েলের হাতে , তাতে পরমাণু শক্তিধর রাষ্ট্র হিসেবে পাকিস্তানের নিজেদের শক্তি জাহির করা উচিত । কেউ কেউ মনে করেন পরমাণু মিসাইল মারার প্রয়োজন নেই। কিন্তু পরমাণু রাষ্ট্র হওয়ার সুবিধা নিয়ে ধমক দিয়ে ইজরায়েলকে চুপ করাক পাকিস্তান

  • Share this:

    #ইসলামাবাদ: কয়েকদিন আগেই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান জানিয়েছিলেন ইজরায়েল বনাম প্যালেস্টাইন সংঘাতে পাকিস্তান মুসলিম রাষ্ট্র হওয়ার সুবাদে পুরোপুরি প্যালেস্টাইনের পাশে আছে। ইজরায়েল গা জোয়ারি এবং অনৈতিক হামলা করছে বলেও দাবি করেছিলেন ইমরান। এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু পাকিস্তানি জনতা সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত দাবি তুলেছে। কিছু মানুষ ইমরান খানকে পরামর্শ দিয়েছেন মুখে কথা না বলে কাজে করুন। দেখিয়ে দিন পাকিস্তানের সামরিক শক্তি।

    কেউ কেউ লিখেছেন," দুর্বল প্যালেস্টাইনকে যেভাবে জুলুম সহ্য করতে হচ্ছে ইহুদি দেশ ইজরায়েলের হাতে , তাতে পরমাণু শক্তিধর রাষ্ট্র হিসেবে পাকিস্তানের নিজেদের শক্তি জাহির করা উচিত "। কেউ কেউ মনে করেন পরমাণু মিসাইল মারার প্রয়োজন নেই। কিন্তু পরমাণু রাষ্ট্র হওয়ার সুবিধা নিয়ে ধমক দিয়ে ইজরায়েলকে চুপ করাক পাকিস্তান। সত্যি পাকিস্তানিদের আত্মবিশ্বাসের তারিফ করতে হয় !

    নিজেদের দেশে মুদ্রাস্ফীতি চরমে। দু'বেলার খাবার জোগাড় করতে মানুষের অবস্থা কাহিল। অর্ধেক দেশ ঋণের বোঝায় জর্জরিত । সেখানে কয়েক গুণ এগিয়ে থাকা আর্থিকভাবে শক্তিশালী রাষ্ট্র ইজরায়েলের বিরুদ্ধে পাক সেনা হামলা চালাবে, এই স্বপ্ন দেখার সাহস আছে পাকিস্তানিদের। ইমরান খান অবশ্য সোশ্যাল মিডিয়ায় এসব দাবি নিয়ে মন্তব্য করার মত বোকা নন।

    মুখে যাই বলুন, ইমরান ভাল মতই জানেন সারা পৃথিবীতে পাকিস্তানের গ্রহণযোগ্যতার কোথায়। মাথার ওপর ঝুলছে FATF তালিকায় ব্ল্যাকলিস্টেড হওয়ার খাঁড়া। সেটা হলে আর্থিকভাবে আরও বিপাকে পড়ে যাবে দেশ। তার ওপর নাকি ইজরায়েলকে আক্রমণ করার স্বপ্ন ! বিনাশ কালে বুদ্ধিনাশ যাকে বলে আর কি ! অবশ্য এতে পাকিস্তানি প্রশাসনের দোষ নেই। দেশের জনগণ অদ্ভুত এবং অসম্ভব দাবি করলে ইমরান আর কী করতে পারেন?

    Published by:Rohan Chowdhury
    First published: