Home /News /international /
Pak Man killed ex-wife: সাতশো কিমি গাড়ি চালিয়ে গিয়ে প্রাক্তন স্ত্রীকে খুন! হাড়হিম কাণ্ড ঘটাল যুবক

Pak Man killed ex-wife: সাতশো কিমি গাড়ি চালিয়ে গিয়ে প্রাক্তন স্ত্রীকে খুন! হাড়হিম কাণ্ড ঘটাল যুবক

Pak Man killed ex-wife: পর পর তিনটে গুলি। পুলিশ এসে দেখে, সব শেষ!

  • Share this:

    #করাচি: টিকটক ভিডিও বানাত প্রাক্তন স্ত্রী। আর তা নিয়ে তাঁর সঙ্গে স্ত্রীর অশান্তিও হত প্রচুর। শেষ পর্যন্ত পাকিস্তানের যুবক যা সিদ্ধান্ত নিলেন, শুনে চমকে যাবেন।

    ৭০০ কিলোমিটার গাড়িয়ে চালিয়ে গিয়ে প্রাক্তন স্ত্রীকে খুন করে এলেন সেই যুবক। স্ত্রীকে খুনের পর তিনি নিজেও আত্মঘাতী হন। স্রেফ টিকটক ভিডিও বানানোর দায়ে প্রাণ হারাতে হল সেই যুবতীকে। রক্ষণশীল স্বামীর সঙ্গে তাঁর এই নিয়ে প্রায়ই ঝামেলা হত। সেই ঝামেলা গড়িয়েছিল বিবাহবিচ্ছেদ পর্যন্ত।

    আরও পড়ুন- সকাল সকাল কেঁপে উঠল মানিলা, ছড়াল আতঙ্ক

    আমেরিকার লিওনিসেতে ঘটে ঘটেছে এমন হাড়হিম ঘটনা। ২৯ বছর বয়সী সানিয়া খান  খুন হলেন স্বামীর হাতে। তাঁর স্বামী রাহিল আহমদ ৭০০ কিমি গাড়ি চালিয়ে গিয়ে তাঁকে খুন করে।

    পেশাদার ফোটোগ্রাফার ছিলেন সানিয়া। তিনি নিয়মিত টিকটকে ভিডিও পোস্ট করতেন। তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্য়াক্টিভ থাকতেন। আর সেটাই অপছন্দ ছিল তাঁর স্বামীর। সানিয়াকে এই নিয়ে বারবার বারণ করতেন রাহিল। তবে সানিয়া তাঁর কথা শোনেননি।

    রাহিল পেশায় ব্যবসায়ী। তাঁর সঙ্গে সানিয়ার বিয়ের পর সম্পর্ক এক বছরও টেকেনি। গত মে মাসে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তার পরও সানিয়া ভিডিও পোস্ট করায় বারবার বারণ করতেন রাহিল। শেষ পর্যন্ত তিনি যে এমন কাণ্ড ঘটিয়ে ফেলবেন, তা আন্দাজ করতে পারেননি কেউ।

    সানিয়ার আত্মীয়রা জানিয়েছেন, বহুদিন ধরেই রাহিল খুন করার ছক কষছিলেন। এর আগে একবার প্রাক্তন স্ত্রীকে লক্ষ্য করে গুলিও চালিয়েছিলেন তিনি। তবে সেদিন লক্ষ্যভ্রষ্ট হয়। এর পর দিনকয়েক আগে সাইনার একটি টিকটক ভিডিও দেখে রেগে আগুন হয়ে যান রাহিল।

    আরও পড়ুন- সাক্ষাত্ মৃত্যু! সমুদ্রের নিচের মারণ হ্রদে লুকিয়ে এ কোন আতঙ্ক!

    ৭০০ কিমি গাড়ি চালিয়ে গিয়ে প্রাক্তন স্ত্রীকে দুটি গুলি করেন রাহিল। তার পর নিজেও আত্মঘাতী হন। সব থেকে অবাক করা ব্যাপার, সেই সময় সানিয়ার বাড়ির সামনে দুজন পুলিশও ছিলেন। তাঁরাই প্রথম গুলির শব্দ পান। ছুটে গিয়ে দেখেন ততক্ষণে সানিয়াকে গুলি করে রাহিল নিজেও আত্মঘাতী হয়েছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Murder, Pakistan

    পরবর্তী খবর