বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

নিউ ইয়ারে নেকড়ে মাস্ক পরে মশকরা করলেন পাকিস্তানি যুবক! গ্রেফতার করল পুলিশ

নিউ ইয়ারে নেকড়ে মাস্ক পরে মশকরা করলেন পাকিস্তানি যুবক! গ্রেফতার করল পুলিশ

যুবকও মাস্ক পরেছিলেন, তবে একটু অন্যভাবে । পরেছিলেন একটি নেকড়ের মুখওয়ালা মাস্ক । আর তাতেই তাঁকে গ্রেফতার করে পাক-পুলিশ ।

  • Share this:

#ইসলামাবাদ: একটু মজা করতে চেয়েছিলেন তিনি । সেই মশকরা শেষ পর্যন্ত পর্যবসিত হল কঠিন বাস্তবে । তবে নেটিজেনরা প্রশ্ন তুলল, ‘এমন কৌতূকে দোষটা কী ছিল?’

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের পেশওয়ারে । নতুন বছরের মজায় মেতেছিলেন ওই যুবক । গত বছরের বিভীষিকা কাটিয়ে নতুন বছরের সূচনায় আনন্দের আতিশয্যে একটু অন্য ধরনের কৌতূক করতে চেয়েছিলেন তিনি । পরেছিলেন একটি নেকড়ের মুখওয়ালা মাস্ক ।

এই করোনা প্যানডেমিকে মাস্ক আমাদের সকলের জীবনেই অত্যাবশ্যকীয় অংশ হয়ে গিয়েছে । মাস্ক ছাড়া বাড়ির বাইরে পা দেওয়াও এখন দুষ্কর । ওই যুবকও মাস্ক পরেছিলেন, তবে একটু অন্যভাবে । পরেছিলেন একটি নেকড়ের মুখওয়ালা মাস্ক । আর তাতেই তাঁকে গ্রেফতার করে পাক-পুলিশ ।

সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় । তবে ট্যুইটারে এই ঘটনা দেখে যারপরনায় মজা লুটেছেন নেটিজেনরা । তাঁদের বক্তব্য, সবাইকে মাস্ক পরতে বলা হয়েছে । মানুষ কেমন মাস্ক পরবেন, তা তো নির্দিষ্ট করে দেওয়া হয়নি । তাহলে ওই যুবককে গ্রেফতার করা হল কেন ।

Published by: Simli Raha
First published: January 2, 2021, 10:24 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर