Home /News /international /

Viral News: বাড়ি গিয়ে দই চাই শেষ পাতে, ট্রেন থামিয়ে দইওয়ালার কাছে ছুটলেন চালক

Viral News: বাড়ি গিয়ে দই চাই শেষ পাতে, ট্রেন থামিয়ে দইওয়ালার কাছে ছুটলেন চালক

ছবি: টুইটার

ছবি: টুইটার

Pakistan Viral News: ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। কেউ কেউ লিখেছেন, দই কিনতে ট্রেন থামিয়েছেন, এর পর মিষ্টি থামাতে কি বিমান থেকে ঝাঁপ দেবেন চালক?

  • Share this:

    #লাহোর: যেন ডাকঘরের অমল।  দই তার চাই-ই চাই। তাই পাকিস্তানে মাঝ পথে ট্রেন থামিয়ে দই কিনতে ছুটলেন চালকের সহকারি (Pakistan driver stops train to buy dahi)। ট্রেন দাঁড় করিয়ে দই কিনে ফিরলেন। সহকারি হাতে দই পৌঁছে দেওয়ার পরেই চালক ফের চালু করলেন ইঞ্জিন। যেন নিজের গাড়ি দাঁড় করিয়ে বাজার সারছেন তিনি। লাহোর থেকে যাত্রা শুরু করে করাচির দিকে যাত্রা করছিল ট্রেনটি। মাঝ পথে কানহা স্টেশনের কাছে তিনি দাঁড় করিয়ে দেন ট্রেনটি। ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রেন চালকের সহকারি দই কিনে ফিরছেন, ট্রেনে উঠছেন, আর ট্রেনের ইঞ্জিন চালু হয়ে যাচ্ছে।

    আরও পড়ুন: ভিড়ের মধ্যেই চার মহিলাকে করা হল নগ্ন, মারতে মারতে করা হল ভাইরাল ভিডিও

    ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। কেউ কেউ লিখেছেন, দই কিনতে ট্রেন থামিয়েছেন, এর পর মিষ্টি থামাতে কি বিমান থেকে ঝাঁপ দেবেন চালক? পাকিস্তানের সংবাদমাধ্যম সূত্রে খবর, এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই শাস্তিমূলক ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন পাক রেলমন্ত্রী আজম খান। তিনি ট্রেনের চালক মহম্মদ শেহজাদ ও তাঁর সহকারী ইফতিকার হুসেনকে বরখাস্ত করার নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, "আমরা এরকম কোনও ঘটনা কোনও ভাবেই বরদাস্ত করব না। কেউ জাতীয় সম্পত্তিকে ব্যক্তিগত কাজের জন্য ব্যবহার করতে পারেন না।"

    আরও পড়ুন: বাংলাদেশের হিরো আলমের গলায় এবার 'কাঁচা বাদাম'! শুনে হেসে খুন নেটিজেনরা, ভিডিও ভাইরাল...

    এর পরেই ট্রেনের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। অনেকেই বলছেন, সিগন্যালিং সিস্টেম না মেনে এ ভাবে ট্রেন থামিয়ে দেওয়ার সাহস যদি কারওর হয়, তা হলে হাজার হাজার যাত্রীদের নিরাপত্তার কী হবে? যদিও রেলকর্মীদের সূত্রের খবর, এমন ঘটনা পাকিস্তানে খুব একটা নতুন নয়। এ ভাবে দীর্ঘ দিন ধরেই নানা বেআইনি কাজ চলে পাকিস্তানের রেলে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Pakistan

    পরবর্তী খবর