corona virus btn
corona virus btn
Loading

ফেসবুকে মৃত বোনের অন্তর্বাস বিক্রি করে টাকা তোলার চেষ্টা দাদার!‌ ঝড় নেটদুনিয়ায়

ফেসবুকে মৃত বোনের অন্তর্বাস বিক্রি করে টাকা তোলার চেষ্টা দাদার!‌ ঝড় নেটদুনিয়ায়
প্রতীকী ছবি

ফেসবুকে নিজের তৈরি একটি পেজে সেই যুবক লিখেছে, যে আমার মৃত বোনের অন্তর্বাস বিক্রি করতে দিতে চাই। এগুলি ধোয়া নয়।

  • Share this:

পরোক্ষে যৌনতার স্বাদ দেওয়ার আশা দিয়ে খোদ মৃত বোনকেই কাঠগড়ায় তুলে দিল দাদা। মৃত বোনের অন্তর্বাস বিক্রির প্রস্তাব দিল সোশ্যাল মিডিয়ায়। নির্ধারিত দামে সেটি বিক্রি করে দিতে চাইল দাদা। আর সেই ঘটনা দেখেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। বিকৃত মানসিকতার চরম পর্যায় দেখে অনেকেরই গা গুলিয়ে উঠেছে। মাত্র ১০ ইউরোর বিনিময়ে সেগুলি বিক্রি করে দিতে চেয়েছিল যুবকটি। প্রতিটি ২ ইউরো করে।

ফেসবুকে নিজের তৈরি একটি পেজে সেই যুবক লিখেছে, আমার মৃত বোনের অন্তর্বাস বিক্রি করতে দিতে চাই। এগুলি ধোয়া নয়। আপনাদের যৌন তাড়না পূরণ করবে। আপনারা ‌ইচ্ছা হলে কিনতে পারেন। কিন্তু এই বিজ্ঞাপন দেখেই চমকে ওঠেন নেটিজেনরা। এমনটা হতে পারে, তা বিশ্বাস করতে পারেননি কেউ। একজন লিখেছেন, সত্যি, আপনি এই কাজটা করলেন?‌ আরও একজন লিখেছেন, একটা মৃত্যু সকলের সামনে আপনার আসল চেহারাটা খুলে দিল। এর আগেও একটি এমনই বিজ্ঞাপন ফেসবুকে ভাইরাল হয়েছিল। যেখানে এক ব্যক্তি নিজের ঠাকুমার জন্য আগে থেকে কিনে রাখা একটি কফিন বিক্রি করে দিতে চেয়েছিলেন, কারণ নাকি ঠাকুমা মারা যাচ্ছেন না।

মনোবিদরা বলছেন, এগুলি সম্পূর্ণ বিকৃত মানসিকতার প্রকাশ। আর ফেসবুক এমন একটা মাধ্যম যেখানে বিক্রিত মানসিকতা প্রকাশ করলে হাতে কলমে শাস্তি দেওয়ার উপায় তেমন নেই, মুখে বলে আর কী লাভ হয়। আর সেই কারণেই দিনের পর দিন ফেসবুকে এমন বিকৃত কামের চর্চা বেড়েই চলেছে। এদিনের বিজ্ঞাপনও সেই বিকৃত কামেরই প্রকাশ।

Published by: Uddalak Bhattacharya
First published: September 16, 2020, 1:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर