• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Only Fans: যৌন উত্তেজক ভিডিওয় আয় কোটি-কোটি, সাম্রাজ্য়ের চূড়ায় এই ভারতে জন্মানো মহিলা

Only Fans: যৌন উত্তেজক ভিডিওয় আয় কোটি-কোটি, সাম্রাজ্য়ের চূড়ায় এই ভারতে জন্মানো মহিলা

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

Amrapali Gan: তাঁর জন্ম হয়েছিল মুম্বইয়ে। তবে প্রাথমিক ও উচ্চশিক্ষা, সব কিছুই তিনি গ্রহণ করেছেন ক্যালিফোর্নিয়া থেকে। সেখানেই তিনি থাকেন।

  • Share this:

    #নয়াদিল্লি: প্রাপ্তবয়স্কদের জন্য তৈরি ওয়েবসাইট অনলি ফ্যানসের মাথায় বসতে চলেছেন মুম্বাইয়ে জন্ম নেওয়া Amrapali Gan (Amrapali Gan has been promoted to the role of CEO at OnlyFan)। সম্প্রতি এই সংস্থার শীর্ষ পদ থেকে অব্যহতি নিয়েছেন সংস্থার প্রতিষ্ঠাতা টিম স্টোকলি। তার পরেই Amrapali Gan-কে শীর্ষ পদে বসিয়েছে সংস্থা। কিন্তু অনেকই হয়ত জানেন না, আম্রপালী জন্ম ভারতে, বাণিজ্য নগরী মুম্বইয়ে।

    বিশ্বের তাবড়-তাবড় প্রযুক্তি সংস্থার মাথায় এখন রয়েছেন ভারতীয় বা ভারতীয় বংশোদ্ভুতরা। সুন্দর পিচাই, সত্য নাদেলা, অরবিন্দ কৃষ্ণ থেকে পরাগ আগরওয়াল। সেই তালিকায় নবতম সংযোজন আম্রপালী। তাঁর জন্ম হয়েছিল মুম্বইয়ে। তবে প্রাথমিক ও উচ্চশিক্ষা, সব কিছুই তিনি গ্রহণ করেছেন ক্যালিফোর্নিয়া থেকে। সেখানেই তিনি থাকেন। বর্তমানে তাঁর বয়স ৩৬ বছর। অনলি ফ্যানসের সিইও পদ সামলানো ছাড়াও তিনি শেষ কয়েকবছর ধরে একাধিক সংস্থার পরামর্শদাতা হিসাবেও কাজ করেন।

    আরও পড়ুন- সিনিয়র অফিসারের কোলে বসে অশ্লীল নাচ মহিলা পুলিশকর্মীর! তুমুল ভাইরাল ভিডিও

    ২০২০ সাল থেকে তিনি অনলি ফ্যানসের প্রধান মার্কেটিং ও কমিউনিকেশন অফিসার হিসাবে কাজ করছেন। ২০১৬ সালে প্রতিষ্ঠিত এই সংস্থার প্রধানের সঙ্গে তিনি প্রায় পাশাপাশি কাজ করেছেন। সংস্থার প্রধান পদ ছাড়ার সময় আম্রপালীর নাম ঘোষণা করে জানিয়েছেন, এই ওয়েবসাইটটি সম্পর্কে আম্রপালীর গভীর আবেগ রয়েছে। তাই তাঁকে ছাড়া আর কাউকে দায়িত্ব দেওয়ার কথা ভাবেনি সংস্থা। তাঁর পরিকল্পনায় আরও দ্রুত, আরও অসংখ্য মানুষের কাছে এই সংস্থা পৌঁছে যাবে, ও অনেক ডালপালা ছড়িয়ে বৃহত্তর এক পরিবেশ তৈরি করবে, এই আশা করেছেন বিদায়ী প্রধান।

    আরও পড়ুন- সাপের মাংস খেয়ে মন খারাপ বিয়ার গ্রিলসের, ক্ষমাও চাইলেন প্রকাশ্যে!

    অনলি ফ্যানসের হয়ে কাজ করার আগে, আম্রপালী কাজ করেছেন একাধিক ক্রেতা কেন্দ্রীয় একাধিক প্রতিষ্ঠান। কয়েস্ট নিউট্রিশনের হয়ে কাজ করেছিলেন তিনি। এ ছাড়াও রেডবুল মিডিয়া হাউজের সঙ্গেও যুক্ত ছিলেন। আমেরিকায় প্রথম গাঁজার রেস্তরাঁ তৈরিতেও তিনি প্রধান ভূমিকা নিয়েছিলেন।

    Published by:Uddalak B
    First published: