Home /News /international /
জ্বলছে আবাসন, প্রাণে বাঁচতে ৩ তলা থেকে ভাইকে ছুঁড়ে দিল দাদা, নিজেও দিল ঝাঁপ... দেখুন ভিডিও--

জ্বলছে আবাসন, প্রাণে বাঁচতে ৩ তলা থেকে ভাইকে ছুঁড়ে দিল দাদা, নিজেও দিল ঝাঁপ... দেখুন ভিডিও--

৪০ ফুট উঁচু থেকে ৩ বছরের ছোট ভাইকে ছুঁড়ে দিল দাদা, তারপর নিজেও ঝাঁপ দিলেন! দেখুন এই গোটা ঘটনার ভিডিও--

  • Last Updated :
  • Share this:

#ফ্রান্স: দাউদাউ করে জ্বলছে গোটা আবাসন, বাড়িতে তালাবন্দি অবস্থায় দুই খুদে ! কীভাবে বেরবে ? অবশেষে প্রাণে বাঁচতে তিন তলা থেকে ঝাঁপ দিল দুই ভাই, একজনের বয়স ৩ অন্য জনের বয়স ১০। ততক্ষণে নীচে জড়ো হয়েছেন প্রতিবেশীরা, সকলে মিলে ধরে নিলেন দুই ভাইকে! ফ্রান্সের গ্রেনোবল শহরের এই রোমহর্ষক ঘটনাটির ভিডিওটি তুলে রাখেন এক স্থানীয়! সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই দুই ভাইয়ের সাহস ও মনোবলকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা! জানা যায়, দুই ছেলেকে ফ্ল্যাটে বন্ধ করে বাইরে বেরিয়েছিলেন বাবা-মা! কোনও চাবিও দিয়ে যাননি কারও কাছে! বাবা-মায়ের দায়িত্বজ্ঞানহীনতা নিয়েও প্রশ্ন তুলছেন নেটিজেনরা!

দেখুন সেই ঘটনার ভিডিও--

ভিডিও দেখতে দেখতে গায়ে কাঁটা দিয়ে ওঠে! আগুনের লেলিহান শিখা গিলে খাচ্ছে গোটা আবাসনকে। চারদিকে কালো ধোঁয়া! এরমধ্যেই  ৪০ ফুট উচ্চতা থেকে প্রথমে  ভাইকে ছুঁড়ে দিল দাদা, তারপর নিজেও ঝাঁপ দিল জানলা দিয়ে। তবে, আশ্চর্যজনকভাবে দু'জনের শরীরে একটা আঁচড় পর্যন্ত লাগেনি। তবে ধোঁয়ার কারণে শ্বাসকষ্ট দেখা দেয়, আবাসনের আরও কিছু বাসিন্দার সঙ্গে তাদের দুজনকেও হাসপাতালে ভর্তি কার হয়েছে।

উদ্ধারকারীদের মধ্যে ছিলেন ২৫ বছরের ছাত্র আথৌমানি ওয়ালিদ, দুই ভাইকে ধরতে গিয়ে তাঁর হাত ভেঙে যায়। তিনি জানান, আবাসন থেকে পরিত্রাহি চিৎকার শুনে আমি ছুটে যাই! দেখি, তিন তলার জানলায় দাঁড়িয়ে দুটো বাচ্চা কাঁদছে!''

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Viral Video