Home /News /international /
টয়লেটে ঢুকে করোনা রোগীর সঙ্গে যৌন সম্পর্ক নার্সের ! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট

টয়লেটে ঢুকে করোনা রোগীর সঙ্গে যৌন সম্পর্ক নার্সের ! সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট

photo source collected

photo source collected

নার্সের রিপোর্ট নেগেটিভ আসলেও, ওই ব্যক্তির করোনা রিপোর্ট ফের পজেটিভ আসে।

  • Last Updated :
  • Share this:

#ইন্দোনেশিয়া: করোনা ভাইরাস। গোটা বিশ্বের মানুষের প্রাণ গিয়েছে এই মারন রোগে। হুহু করে ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। সেই সঙ্গে ছড়িয়েছে আতঙ্ক। ঘর বন্দি অবস্থাতে থাকতে হয়েছে দিনের পর দিন। ভ্যাকসিন আসার খবর ছড়ালেও, এই টিকার কার্যকারিতা নিয়ে প্রশ্ন থেকে যাচ্ছে। তার মধ্যে আবার দেখা দিয়েছে নতুন ভাইরাস করোনা স্ট্রেন। ২০২০ ভয়ে কেটেছে, বোঝা যাচ্ছে না কি হতে চলেছে ২০২১-এর ভবিষ্যৎ। এর মধ্যেই আবার এক কাণ্ড ঘটিয়ে বসলেন ইন্দোনেশিয়ার এক নার্স। তিনি কোভিড রোগীদের দেখা শোনার দায়িত্বে ছিলেন। কিন্তু এই ওয়ার্ডেরে এক পেশেন্টকে মন দিয়ে ফেলেন ওই নার্স। তারপর পিপিই কিট খুলে রেখে হাসপাতালের টয়লেটেই যৌন সম্পর্ক করেন তাঁরা।

গোটা বিষয়টা কেউ কিছু জানতেই পারত না। কিন্তু ওই কোভিড রোগী তাঁর এই যৌন সম্পর্কের কথা ও নার্সকে ভালোবাসার কথা লিখে ফেলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিও পোস্ট করেন। আর সেখান থেকেই সব জানাজানি হয়। ওই নার্স ও ব্যক্তিকে জেরা করলে তাঁরা সব স্বীকার করে নেন। ফের কোভিড টেস্ট হয় দু'জনের। কিন্তু নার্সের রিপোর্ট নেগেটিভ আসলেও, ওই ব্যক্তির করোনা রিপোর্ট ফের পজেটিভ আসে। এই ঘটনায় নার্সকে সাসপেন্ড করা হয়। এবং ওই ব্যক্তিকে ফের হাসাপাতালেই রেখে দেওয়া হয়। এই ঘটনা জানাজানি হওয়ায় সকলেই ওই দুইজনের সমালোচনা করেছেন। সারা বিশ্বের এই ভয়াবহ পরিস্থিতি এমন কাজ তাঁরা কি করে করলেন তা নিয়ে সকলেই প্রশ্ন তুলেছেন। ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ার জাকর্তায়।

প্রসঙ্গত, কোভিড ভ্যাকসিন নিয়ে আশার আলো দেখা গেলেও, ফের চিন্তায় ফেলেছে নতুন ভাইরাস করোনা স্ট্রেন। বিভিন্ন দেশ ব্রিটেনের সঙ্গে বিমান যোগ বন্ধ রাখছে। ভারতে থেকেও আগামী ৭ জানুয়ারী পর্যন্ত ব্রিটেন বা ইউকে তে কোনো বিমান যাতায়াত করার অনুমতি নেই। এই পরিস্থিতি নতুন করে মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হচ্ছে।

Published by:Piya Banerjee
First published:

Tags: Coronavirus, Indonesia, Nurse