স্কুল কামাই করতে নকল করোনা পজিটিভ রিপোর্ট তিন ছাত্রের! গোটা ক্লাস কোয়ারেন্টাইনে

স্কুল কামাই করতে নকল করোনা পজিটিভ রিপোর্ট তিন ছাত্রের! গোটা ক্লাস কোয়ারেন্টাইনে

প্রতীকী চিত্র ।

তিনজন ছাত্র ফন্দি এঁটে নকল করোনা পজিটিভ সার্টিফিকেট বের করে । যার কারণে গোটা ক্লাসের ছাত্রদের কোয়ারেন্টাইনে পাঠানোর সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ ।

  • Share this:

    #জুরিখ: পড়াশোনায় ফাঁকি দিতে ছোটবেলায় নানারকম বুদ্ধি কে না বের করেছে মাথা ঘামিয়ে । কখনও শরীর খারাপের অজুহাত, কখনও বা অন্য কোনও উপায় খঁুজে বের করা । এই তো কিছুদিন আগে একটি খবরে জানা গিয়েছিল, অনলাইন ক্লাস কামাই করতে কী বুদ্ধিটাই না খাটিয়েছিল খুদে । যা ধরতে গিয়ে নাজেহাল হয়েছিল বাবা-মা থেকে শিক্ষক-শিক্ষিকারাও । অনলাইন ক্লাসের পাসওয়ার্ড বারবার ভুল প্রয়োগ করে সে এমন করে রেখেছিল যে তার সিস্টেম থেকে অনলাইন ক্লাসে লগ-ইন করা সম্ভব হচ্ছিল না ।

    এ বার আরে এক খুদে ক্লাস কামাই করতে নিয়ে গেল নকল করোনা সার্টিফিকেট । স্যুইৎজারল্যান্ডের বাসেলের ক্রিসগার্টেন হাই স্কুলের তিনজন ছাত্র ফন্দি এঁটে নকল করোনা পজিটিভ সার্টিফিকেট বের করে । যার কারণে গোটা ক্লাসের ছাত্রদের কোয়ারেন্টাইনে পাঠানোর সিদ্ধান্ত নেয় স্কুল কর্তৃপক্ষ ।

    ওই ক্লাসের ২৫ জন ছাত্রকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয় । ক্লাসের শিক্ষকরাও গৃহবন্দী হয়ে পড়েন । তবে ছাত্রদের এই কাণ্ডকে শিশু সুলভ মশকরা হিসাবে দেখছে না স্কুল কর্তপক্ষ । ঘটনাটি জানাজানি হতেই ওই তিন ছাত্রের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয় ।

    Published by:Simli Raha
    First published:

    লেটেস্ট খবর