বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

যৌনতায় মত্ত শাশুড়ি-জামাই! বাবা-দিদাকে হাতেনাতে ধরল নাতি, জানাল মাকে

যৌনতায় মত্ত শাশুড়ি-জামাই! বাবা-দিদাকে হাতেনাতে ধরল নাতি, জানাল মাকে

এতদিন পর সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন জিমি।

  • Share this:

টিকটক ব্যবহারকারী জিমি সম্প্রতি একাধিক ভিডিও প্রকাশ্যে এনে জানিয়েছে, সদ্য তিনি জানতে পেরেছেন, তাঁর স্বামীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন তাঁর-ই মা, আর তাতেই নড়েচড়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। কারণ, ঘটনার শেষ এখানেই নয়। এই সম্পর্কের কথা মাকে জানিয়েছে ছেলে। ছেলেই একদিন বাবা আর দিদাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। আর তাতেই সব সত্যি জানতে পারেন জিমি। এই ঘটনায় চোখ কপালে উঠেছে নেটিজনেদের।

এমন ঘটনাও যে ঘটতে পারে, তা বিশ্বাস করতে পারছেন না কেউ।

জিমি জানিয়েছেন, ঘটনার শুরু তাঁর ৩৩ তম জন্মদিনের দিন থেকে। সেদিন তাঁর স্বামী স্বীকার করেন, একজন মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়েছে। তখনও তিনি সেই মহিলার পরিচয় জানাননি। সেই সময়ে দুঃখে বাড়ি ছেড়ে মায়ের কাছে চলে যান জিমি। কিন্তু তিনি জানতেন না তাঁর স্বামীর প্রেমিকা আসলে তাঁরই নিজের মা! পরে তিনি জানতে পারেন, শেষ পাঁচ বছর ধরে তাঁর মা আর স্বামী প্রেম করছেন। সেটা তাঁকে জানায় তাঁর সন্তান, যাঁর বর্তমান বয়স ২৫ বছর। কিন্তু তখন সে অনেক ছোট ছিল।

এরপর বিচ্ছেদ হয়ে যায় সম্পর্কে।

এতদিন পর সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন জিমি। তিনি জানিয়েছেন, একদিন আমার ছেলে ঘরে ঢুকে পড়ে। সেখানে আপত্তিকর অবস্থায় দেখতে পায় আমার মা আর আমার স্বামীকে। সে এসে আমাকে সবটা জানায়। আমি তখন বুঝতে পারি পাঁচ বছর ধরে আসলে আমার মায়ের সঙ্গেই সম্পর্কে জড়িয়ে আছেন আমার স্বামী। তখন আমি ভেঙে পড়ি। কিন্তু আমি আর্থিক সমস্যার কারণে তখনও সম্পর্ক ছেড়ে বেরিয়ে যেতে পারিনি। জিমি বলেছেন, সেই সময়টা তাঁর কাছে দুঃস্বপ্নের মতো ছিল। তারপর আর্থিকভাবে সক্ষম হয়ে তিনি পরিবার নিয়ে আলাদা হয়ে যান। টেনিসিতে নিজের বাড়ি তৈরি করে থাকতে শুরু করেন। তারপর ২০১৭ সালে তাঁদের মধ্যে বিচ্ছেদ সম্পূর্ণ হয়।

Published by: Uddalak Bhattacharya
First published: October 2, 2020, 7:20 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर