ফ্র্যাঙ্কফুর্ট বিমানবন্দরে ‘স্তন’ দেখিয়ে মা হওয়ার প্রমাণ দিলেন মহিলাযাত্রী!

ফ্র্যাঙ্কফুর্ট বিমানবন্দরে ‘স্তন’ দেখিয়ে মা হওয়ার প্রমাণ দিলেন মহিলাযাত্রী!
Photo: Facebook

নিরাপত্তার নামে কতটা অভব্য আচরণ করতে পারে কোনও দেশের বিমানবন্দরের কর্মকর্তারা ? ফ্র্যাঙ্কফুর্ট বিমানবন্দরের কর্মকর্তাদের

  • Share this:

#ফ্র্যাঙ্কফুর্ট: নিরাপত্তার নামে কতটা অভব্য আচরণ করতে পারে কোনও দেশের বিমানবন্দরের কর্মকর্তারা ? ফ্র্যাঙ্কফুর্ট বিমানবন্দরের কর্মকর্তাদের বিরুদ্ধে অভিযোগ তুলে এরকমই প্রশ্ন করলেন গায়েত্রী বোস নামের এক মহিলা ৷ তাঁর অভিযোগ, বিমান বন্দরের নিরাপত্তা বাহিনীর কর্মকর্তাদের সামনে স্তন টিপে তাকে প্রমাণ করতে হয়, তিনি সন্তানকে বুকের দুধ খাওয়ান কিনা !

গায়েত্রি বোস, সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, জার্মানিতে এরকম একটি ঘটনায় তিনি 'অপমানিত' বোধ করছেন। জানিয়েছেন, আইনি ব্যবস্থা গ্রহণের কথাও তিনি বিবেচনা করছেন।

গায়েত্রী বোসের কথায়, গত বৃহস্পতিবার তিনি প্যারিসে যাচ্ছিলেন। নিরাপত্তা বাহিনীর লোকেরা তখনই তাকে পরীক্ষা করে দেখার জন্যে থামায়। তার হাত ব্যাগেই ছিল একটি ব্রেস্ট পাম্প। সেটি এক্স-রে মেশিনের ভেতর দিয়ে যাওয়ার সময় জিজ্ঞাসাবাদের জন্যে তাকে সেখান থেকে অন্য একটি জায়গায় নিয়ে যাওয়া হয়।

নিরাপত্তা কর্মীরা তাঁকে প্রশ্ন করে, তুমি দুধ খাওয়াচ্ছো? তাহলে তোমার বাচ্চা কোথায়? তোমার বাচ্চা সিঙ্গাপুরে থাকে?"

গায়েত্রী-র কথায়, অফিসাররা তার কথা কিছুতেই বিশ্বাস করছিলো না। পাসপোর্ট কেড়ে নেওয়া হয় আমার থেকে ৷ একজন মহিলা অফিসার আমাকে অন্য আরেকটি ঘরে নিয়ে যাওয়া হয় ৷ সেখানেই আমাকে স্তন টিপে প্রমাণ করতে হয়, আমি সন্তানকে বুকের দুধ খাওয়াই !

First published: 08:02:23 PM Jan 31, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर