Home /News /international /

Viral: ছেলে ঘুমোচ্ছে পাশের ঘরে, নগ্ন শরীরে ছবি তুলে কোটিপতি মা

Viral: ছেলে ঘুমোচ্ছে পাশের ঘরে, নগ্ন শরীরে ছবি তুলে কোটিপতি মা

ছবি: ইনস্টাগ্রামছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রামছবি: ইনস্টাগ্রাম

Mother Shooting Nude images when son sleeping: ইন্টারনেটে এই ধরনের ছবি পোস্ট করতে শুরু করেন তিনি, তখন থেকে বার বার তাঁকে তাঁর প্রতিবেশী ও অন্য মানুষদের থেকে নানা কুকথা শুনতে হয়েছে, যদিও তা নিয়ে বিশেষ ভাবিত নন তিনি।

  • Share this:

    #সিডনি: বয়স মাত্র ৩১। এক সন্তানের মা তিনি। আর সন্তানকে পাশের ঘরে শুইয়ে রেখেই একের পর এক নগ্ন ছবি তুলে যাওয়া তাঁর অভ্যাস। আর সেই ছবি একাধিক বাণিজ্যিক ওয়েবসাইটে পোস্ট করে তিনি ইতিমধ্যে উপার্জন করে ফেলেছেন ২ কোটি টাকার কাছাকাছি। অস্ট্রেলিয়ার বাসিন্দা এমিলি মাই-এর (Emily Mai) জীবন কাটছে এখন আনন্দেই।

    আন্তর্জাতিক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমিলি জানিয়েছেন, তিনি আর পাঁচজনের মতোই সাধারণ একজন মানুষ। সন্তান সদ্যোজাত। তাই তাঁকে বাড়িতে রেখে বাইরে বেরিয়ে যাওয়া সবসময় সম্ভব নয়। সেই কারণে বাড়িতেই চলে ফটোশ্যুট। ওনলি ফ্যানস নামক একটি প্রাপ্তবয়ষ্কদের জন্য তৈরি ওয়েবসাইটে তাঁর একটি বাণিজ্যিক অ্যাকাউন্ট আছে। যেখানে গ্রাহকরা অর্থের বিনিয়মে বিভিন্ন ছবি ও ভিডিয়ো দেখতে পান। সেখানেই নিয়মিত নগ্ন ছবি পোস্ট করেন এমিলি। তাতেই তাঁর উপার্জন হয়েছে বিপুল, এখনও পর্যন্ত প্রায় ২ কোটি টাকা।

    আরও পড়ুন: স্বামীর এ কী চাহিদা! স্ত্রীর সন্তান প্রসবের সময়ে ঘরে রাখতে হবে তাঁর দেওরকেও

    আগে একটি স্ট্রিপ ক্লাবে স্ট্রিপারের কাজ করতেন তিনি। পরে যখন ইন্টারনেটে এই ধরনের ছবি পোস্ট করতে শুরু করেন তিনি, তখন থেকে বার বার তাঁকে তাঁর প্রতিবেশী ও অন্য মানুষদের থেকে নানা কুকথা শুনতে হয়েছে, যদিও তা নিয়ে বিশেষ ভাবিত নন তিনি। উপার্জনের সহজ রাস্তা পেয়ে আপাতত জীবন উপভোগ করতে চাইছেন এমিলি। শুধু ওনলি ফ্যানস-ওয়েবসাইটেই নন, তিনি ইনস্টাগ্রামেও বিপুল জনপ্রিয়তা পেয়েছেন। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রায় ৯৫ হাজার ছাড়িয়েছে।

    View this post on Instagram

    A post shared by Emily Mai (@itsemilymai)

    আরও পড়ুন:  সপরিবারে পুরী গিয়েছিলেন বেড়াতে, হোটেলে উদ্ধার কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনারের নিথর দেহ

    এমিলি বলেছেন, ''আমি সকালে উঠি। সন্তানকে প্রাতঃরাশ করাই, তার পর নিজে কফি খেতে খেতে তোলা ছবিগুলি দেখি, কত টাকা উপার্জন করতে পারলাম দেখি। যত ক্ষণ না ওঁর ঘুমানোর সময় হয়, তত ক্ষণ আমি ছবি তুলতে পারি না। ও ঘুমোলেই আমার নগ্ন ছবি তোলা শুরু হয়। তবে অন্য কেউ যখন বাড়িতে থাকে, তখন আমি ছবি তুলি না। পরিবারের সঙ্গে সময় কাটাই। সন্তান যখন জেগে থাকে, আমি সন্তান পালনেই মন দি। আমার মনে হয়, আমি আমার সন্তানের ভবিষ্যতের জন্যই কাজ করছি। ওর জন্য় টাকা জমাচ্ছি। আমি নিজে বিলাসবহুল জীবন কাটাতে এই টাকা খরচ করব না, সন্তানের ভবিষ্যতের নিরাপত্তার খাতিরে খরচ করব।"

    Published by:Uddalak B
    First published:

    Tags: Instagram, Viral

    পরবর্তী খবর