Home /News /international /
নর্দমার নোংরা জলে ভাসছে লাখো লাখো টাকা, রাজশাহীতে টাকা কুড়োতে ভিড়

নর্দমার নোংরা জলে ভাসছে লাখো লাখো টাকা, রাজশাহীতে টাকা কুড়োতে ভিড়

নর্দমার জলে ভাসছে টাকা

  • Share this:

    #রাজশাহী: শনিবার, বেলা ১টা নাগাদ রেলের অফিসারদের মেস বাড়ির সামনে লম্বা লাইন, সবাই একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন সামনে ড্রেনের দিকে! ড্রেনের ভিতরে নেমে পড়েছেন জনা সাতেক স্থানীয় বাসিন্দা, নোংরা কালো জলে কী যেন খুঁজছেন! প্রাথমিকভাবে মনে হবে, হয়তো নর্দমা থেকে মাছ ধরছেন, কিন্তু আসল কারণ জানতেই চোখ কপালে ওঠে! রাজশাহীতে দিনেদুপুরে নর্দমার জলে ভাসছে লাখো লাখো টাকা!

    ড্রেনের জল যাচ্ছিল শিরোলি থেকে ভদ্রার দিকে, সেখানেই ভাসছিল ৫০০, ১০০০ টাকার নোট! স্থানীয় সূত্রে জানা যায়, ওই নর্দমার জল থেকে অন্তত ৫০ জন মানুষ কয়েক হাজার টাকা পেয়েছেন। স্থানীয় রিক্সা চালক আলমগির হোসেইন জানান, তিনি নর্দমার পাশ দিয়ে যাচ্ছিলেন! ড্রেনে ভাসমান টাকার কথা জানতে পেরে জলে নামেন, বেশ কয়েকটি ১০০ ও ৫০০ টাকার নোট পেয়েছেন।

    জানা যায়, স্থানীয় এক যুবক প্রথম নর্দমায় পাঁচশো টাকার একটা নোট ভেসে যেতে দেখেন। কৌতূহল হতে তিনি ড্রেনে নেমে পড়েন। আধ ঘণ্টা খুঁজে আরও দুটো পাঁচশো ও একটি একশো টাকার নোট পান! এরপরই খবর ছড়িয়ে পড়ে! কাতারে কাতারে মানুষ নেমে পড়েন নর্দমার জলে। জানা যায়, অনেকেই প্রায় দশ হাজার টাকা উদ্ধার করেছেন নর্দমা থেকে। টাকার সঙ্গে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের হিসাবের কিছু কাগজ  ও উদ্ধার হয়, সেগুলি সাত-আট বছরের পুরনো কল্যাণ তহবিলের কাগজপত্র ও ভাউচার।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bangladesh

    পরবর্তী খবর