জুম কলে মেয়ের ক্লাস চলছে ! নগ্ন অবস্থায় ভুল করে ক্যামেরার সামনে চলে এলেন মা !

জুম কলে মেয়ের ক্লাস চলছে ! নগ্ন অবস্থায় ভুল করে ক্যামেরার সামনে চলে এলেন মা !
photo source Facebook

ফ্লোরিডার ওই মহিলা যার নাম অ্যাশলি স্মিথ। তিনি বিষয়টিকে হালকা ভাবে নেন। এবং ফেসবুকে লাইভ এসে গোটা ঘটনার কথা জানান সকলকে।

  • Share this:

    #ফ্লোরিডা: করোনা আসার পর থেকে আমাদের জীবনটাই বদলে গিয়েছে। লকডাউন নামক এক ভয়াবহ শব্দের সঙ্গে আমাদের পরিচয় হল। পরিচিত হলাম দীর্ঘ ওয়ার্ক ফ্রম হোমের সঙ্গেও। ভাইরাসকে আটকাতে দীর্ঘ সময় মানুষকে গৃহবন্দি করতে বাধ্য হয়েছিলে প্রায় সব দেশের সরকার। এখন ধীরে ধীরে ভ্যাকসিন আসতে শুরু করেছে। বদলাতে শুরু করেছে পরিস্থিতি। তবে এখনও স্কুল কলেজ খোলেনি। করোনাকে একেবারে না তাড়ানো পর্যন্ত কোনও কিছুই আগের মতো স্বাভাবিক হবে না। আর এই গোটা সময়টায় বাড়িতে থাকার ফলে নানা মজার কাণ্ড ঘটে গিয়েছে।

    এই যেমন জুম কলে অফিসের মিটিং করতে করতে হঠাৎ সেক্রেটারির সঙ্গে সেক্স চ্যাট করে ধরা পড়ে গিয়েছেন অফিসের বস। তেমনই একটি মজার ঘটনা ঘটেছে এই সময়। লকডাউনে বাড়ি থেকেই চলছিল সাত বছর বয়সী মেয়ের। জুম কলের মাধ্যমে শিক্ষকরা ক্লাস । বাচ্চাটি তাঁর মায়ের সঙ্গে থাকে ফ্লোরিডায়। বায়োলজি ক্লাস চলছিল। সে মন দিয়ে পড়াশোনা করছিল। আর বাথরুমে স্নান করতে ঢুকেছে তাঁর মা। হঠাৎ করেই স্নান সেরে নগ্ন অবস্থায় বাইরে বেরিয়ে আসেন মা। তখন জুম কলে চলছিল ক্লাস। ক্যামেরায় ধরা পড়ে যায় তাঁর নগ্ন ছবি। নগ্ন অবস্থাতেই মেয়ের ক্লাসের ক্যামেরার সামনে চলে আসেন তিনি। এই ঘটনা ঘটার পর সকলেই খুব লজ্জিত হয়ে পড়েন।


    তবে ফ্লোরিডার ওই মহিলা যার নাম অ্যাশলি স্মিথ। তিনি বিষয়টিকে হালকা ভাবে নেন। এবং ফেসবুকে লাইভ এসে গোটা ঘটনার কথা জানান সকলকে। এবং সকলকে বলেন সতর্ক থাকতে। জুম কলে অনেক কিছুই হয়ে যেতে পারে। তাই বাবা মায়েদের সাবধান হতে হবে। নয়তো তাঁর মতো বিপদ ঘটে যেতে পারে। এর পর তিনি সকলকে বিষয়টি বুঝিবে বলেন। ঘটনাটি ২০২০তে ঘটে। সম্প্রতি এই ভিডিওটি নিয়ে ফের চর্চা শুরু হয়েছে।ওই মহিলার প্রশংসা করেছেন কারণ তিনি বিষয়টি চেপে না গিয়ে সমাজের সামনে তুলে ধরেছেন। এবং মানুষকে সতর্ক থাকতে বলেছেন।

    Published by:Piya Banerjee
    First published: