Miss Universe 2021: ম্যাক্সিকোর অ্যান্দ্রে মেজা হলেন নতুন মিস ইউনিভার্স, ভারত প্রথম পাঁচে! দেখুন

ম্যাক্সিকোর অ্যান্দ্রে মেজা হলেন নতুন মিস ইউনিভার্স।

৭৩ জন দুরন্ত প্রতিযোগির সঙ্গে কঠিন লড়াইয়ের পর শেষ পর্যন্ত বিশ্বব্রহ্মান্ডের সুন্দরী হিসেবে নির্বাচিত হলেন মেক্সিকোর অ্যান্দ্রে মিজা (Miss Mexico Andrea Meza)। তিনি ২০২১ সালের মিস ইউনিভার্স (Miss Universe 2021)।

  • Share this:

    #ফ্লোরিডা: ৭৩ জন দুরন্ত প্রতিযোগির সঙ্গে কঠিন লড়াইয়ের পর শেষ পর্যন্ত বিশ্বব্রহ্মান্ডের সুন্দরী হিসেবে নির্বাচিত হলেন মেক্সিকোর অ্যান্দ্রে মিজা (Miss Mexico Andrea Meza)। তিনি ২০২১ সালের মিস ইউনিভার্স (Miss Universe 2021)। ৬৯-তম মিস ইউনিভার্সের আসর বসেছিল ফ্লোরিডার সেমিনোল হার্ড রক হোটেল অ্যান্ড ক্যাসিনোতে। প্রায় ৩ ঘণ্টা ধরে টেলিভিশনে সম্প্রচার করা হয় এই অনুষ্ঠান। প্রাক্তন মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনঝি অ্যান্দ্রের মাথায় মিস ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন। ভারতীয় প্রতিযোগী অ্যাডলিন ক্যাসেলিনো (Miss India Adline Castelino) তৃতীয় রানার-আপ নির্বাচিত হয়েছেন।

    মিস ইউনিভার্সের ট্যুইটার পেজে শেয়ার করা হয়েছে গোটা অনুষ্ঠানের ঝলক। অ্যান্দ্রেকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন গোটা বিশ্বের মানুষ। ইতিমধ্যেই মিস ইউনিভার্স ২০১৫ পিয়া আলোনজো ওয়ার্টসবাচ অ্যান্দ্রেকে শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করেছেন। তিনি ট্যুইটে লিখেছেন, 'শুভেচ্ছা অ্যান্দ্রে মেজা! আমাদের নতুন মিস ইউনিভার্স, তোমার নতুন জার্নিটা দেখার জন্য অপেক্ষা ধরে রাখতে পারছি না। শুভেচ্ছা মেক্সিকো।'

    মেক্সিকো এ বছরের বিজয়ী মিলিয়ে মোট তিনবার মিস ইউনিভার্সের খেতাব জিতে নিল। এর আগে ১৯৯১ সালে লুপিটা জোনস এবং ২০১০ সালে জিমেনা নাভাররেতে মিস ইউনিভার্স হয়েছিলেন। এবারের প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন মিস ব্রাজিল জুলিয়া গামা এবং তৃতীয় হয়েছেন মিস পেরু জ্যানিক মাসেতা দেল কাসিলো।

    Published by:Raima Chakraborty
    First published: