ভিডিও: সকালের প্রার্থনায় ব্যস্ত ধর্মযাজক, সেই ফাঁকে প্যানকেক সাবড়ে দিল গির্জার দুষ্টু বিড়াল

ভিডিও: সকালের প্রার্থনায় ব্যস্ত ধর্মযাজক, সেই ফাঁকে প্যানকেক সাবড়ে দিল গির্জার দুষ্টু বিড়াল
mischievous cathedral cat steals dean of canterburys pancakes during morning prayer

প্রায়শই সংবাদ শিরোনামে উঠে আসে ক্যান্টারবেরি ক্যাথিড্রালের টাইগার নামের বিড়ালটির নানা মজার কাণ্ড। এবার সে আরও এক দুষ্টুমি করে বসল।

  • Share this:

#লন্ডন: প্রায়শই সংবাদ শিরোনামে উঠে আসে ক্যান্টারবেরি ক্যাথিড্রালের টাইগার নামের বিড়ালটির নানা মজার কাণ্ড। এবার সে আরও এক দুষ্টুমি করে বসল। তখন ক্যাথিড্রালের ডিন সকালের প্রার্থনায় ব্যস্ত। ঠিক সেই সময় পাশে থাকা প্যানকেকের প্লেটে থাবা বসাল এই প্রাণী। ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ক্যাথিড্রালের টাইগারের এই নতুন দুষ্টুমি।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বেঞ্চের উপরে বসে সারমন তথা ধর্মোপদেশ পড়ছেন ডিন রেভারেন্ড ড. রবার্ট উইলিস (Dr. Robert Willis)। পাশেই বসে রয়েছে টাইগার। ওর সামনে একটি দুধের বাটিও রাখা রয়েছে। কিন্তু দুধ ছেড়ে টেবিলে থাকা প্যানকেকের প্লেটটি অধিকার করতে ব্যস্ত দুষ্টু টাইগার। প্রভুকে প্রার্থনায় ব্যস্ত দেখে, সেই ফাঁকে প্যানকেকের স্বাদ নিতে শুরু করেছে সে। প্রার্থনা শেষ হওয়ার পর বইটি বন্ধ করে টাইগারের পিছনে আলতো করে মারেন ডিন। বিড়ালের এই দুষ্টুমি দেখে ডিনের মন্তব্য, টাইগারের জন্য আজ প্যানকেক ডে। কারণ দুধ ছেড়ে এখন সে প্যানকেকের স্বাদ নিতে ব্যস্ত। ওটা দিয়েই ব্রেকফাস্ট সারতে চায় ছোট্ট টাইগার!

ইতিমধ্যেই ব্যাপক মাত্রায় ভাইরাল হয়েছে ভিডিওটি। নেটিজেনদের মন জিতে নিয়েছে এই পোষ্যের কাণ্ড কারখানা। বিড়ালটির সঙ্গে ডিন রবার্ট উইলিসের কথোপকথন নিয়েও বেশ কৌতূহলী নেটিজেনের একাংশ। এক ব্যবহারকারী লিখেছেন, বিড়ালের সঙ্গে ডিন রবার্টের কথোপকথন সত্যিই অসাধারণ। অনেকের কথায়, ভিডিওটি দেখার পর তাদের সকালটা আরও সুন্দর হয়ে উঠেছে।

তবে এর আগেও সংবাদ শিরোনামে এসেছে ক্যান্টারবেরি ক্যাথিড্রালের এই বিড়াল। গত বছর, ডিনের পাশে দুধ পান করতে গিয়ে তাকে লাফাতে দেখা গিয়েছিল। সেই ভিডিও ভাইরাল হয়েছিল। Daily Mail-এর একটি প্রতিবেদনে এ নিয়ে বিস্তারিত জানানো হয়েছে। এই বিষয়ে ডিনের মুখপাত্র জানিয়েছেন, টাইগার শান্ত স্বভাবের। তবে মাঝে মাঝে নানা মজার কাণ্ড ঘটায়। অনেক সময় ডিনের ঘরের মধ্যে ঢুকে পড়ে একের পর এক খাবার সাবাড় করে দেয় এই নিরীহ প্রাণীটি। আপাতত এই পোষ্য প্রেমের ভিডিওতে মজেছেন নেটিজেনরা!

First published:

লেটেস্ট খবর