Home /News /international /
বর্ষবরণের রাতে হোটেলের ২৫ তলা থেকে ঝাঁপ দুই বন্ধুর,মৃত্যুভয়ে কাঁটা সকলে, ভাইরাল ভিডিও...

বর্ষবরণের রাতে হোটেলের ২৫ তলা থেকে ঝাঁপ দুই বন্ধুর,মৃত্যুভয়ে কাঁটা সকলে, ভাইরাল ভিডিও...

এরপরেই ঝাঁপ দেবেন ওঁরা।

এরপরেই ঝাঁপ দেবেন ওঁরা।

ভিডিওটিতে দেখা যায় এক মহিলা তুমুল চিৎকার করছেন আর ওই দুই ব্যক্তি ততক্ষণে রেলিংয়ে উঠে দাঁড়িয়েছেন।

  • Last Updated :
  • Share this:

#ন্যাশভিল: বর্ষবরণের রাত। উন্মাদনায় রাস্তায় নেমেছেন কেউ কেউ, কেউ আবার রেস্তোরাঁয় পানশালায় ভিড় জমিয়েছেন। স্বাভাবিক এই আনন্দের ছবিটা মুহূর্তে বদলে গেল যখন ২৫ তলা থেকে ঝাঁপ দেওযার সিদ্ধান্ত নিয়ে রেলিংয়ে উঠলেন ওঁরা! চোখের পলক ফেলার আগেই ঝাঁপ...

ঘটনা মার্কিন যুক্তরাষ্ট্রের ন্যাশভিল শহরের গ্র্যান্ড হায়াত রেস্তোরাঁর। না, ওই দুই ব্যক্তি আত্মহত্যা করেননি। রীতিমতো পরিকল্পনা করে প্যারাশুট নিয়ে অ্যাডভেঞ্চারে মেতেছিলেন ওঁরা। কিন্তু প্রথমটায় তা বুঝতে না পেরে তুমুল ভয় পেয়ে যান হোটেলে আসা অন্যান্য অতিথিরা।

ভিডিওটিতে দেখা যায় এক মহিলা তুমুল চিৎকার করছেন আর ওই দুই ব্যক্তি ততক্ষণে রেলিংয়ে উঠে দাঁড়িয়েছেন। প্রথমজন একবার লাফ দিতে গিয়েও নেমে আসেন। কিন্তু দ্বিতীয়জন ততক্ষণে লাফ দিয়ে দিয়েছেন। দেখাদেখি লাফ দেন দ্বিতীয় ব্যক্তিও। তৎক্ষণাত মোবাইল ক্যামেরা সামনে নিয়ে গিয়ে হাঁফ ছেড়ে বাঁচেন ওই মহিলা যিনি ভিডিও রেকর্ডিংটি করছিলেন। কারণ ততক্ষণে ওই দুজনের প্যারাশুট খুলে গিয়েছে।

তবে ঘটনার তীব্র নিন্দা করেছে ন্যাশভিল মেট্রোপলিটন পুলিশ। জানা গিয়েছে অতিথি হিসেবেই হোটেলে এসেছিলেন ওঁরা। কেউ ঘুণাক্ষরেও টের পাননি কী করতে চলেছেন ওঁরা। ইতিমধ্যেই তাঁদের খোঁজ শুরু করেছে পুলিশ।

Published by:Arka Deb
First published:

Tags: New Year