corona virus btn
corona virus btn
Loading

বিমানের মধ্যেই যৌন হেনস্থার শিকার মার্ক জুকারবার্গের বোন !

বিমানের মধ্যেই যৌন হেনস্থার শিকার মার্ক জুকারবার্গের বোন !
Randi Zuckerberg

বিমানের মধ্যে যৌন নিগ্রহের শিকার হলেন ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকেরবার্গের বোন।

  • Share this:

#ওয়াশিংটন: বিমানের মধ্যে যৌন নিগ্রহের শিকার হলেন ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গের বোন র‍্যান্ডি জুকারবার্গ । তাঁর অভিযোগ, বিমান কর্মীরাই নাকি অভিযুক্তকে এই কাজের সুযোগ করে দেন। আলাস্কা এয়ারলাইন্সের বিমানে তিনি মেক্সিকো যাচ্ছিলেন ৷ সেসময়েই ঘটনাটি ঘটে। বিমান সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, বিষয়টিকে তাঁরা তদন্ত করে দেখছেন।

মার্ক জুকারবার্গের বোন র‍্যান্ডি জুকারবার্গ তাঁর যৌন হেনস্থার শিকার হওয়ার কথা লেখেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর ওই পোস্ট থেকে জানা গিয়েছে, আমেরিকার লস অ্যাঞ্জেলস থেকে মেক্সিকোর মাজাটলানে যাচ্ছিলেন তিনি। অভিযোগ, প্রথম শ্রেণিতে তাঁর পাশের যাত্রী টানা নেশা করতে থাকেন, সঙ্গে চলতে থাকে অশ্লীল মন্তব্য। এমনকী, যে সহকর্মীর সঙ্গে জুকারবার্গের বোন সফর করছিলেন, তাঁর প্রতি তাঁর দুর্বলতা আছে কিনা জানতে চান তিনি। পাশাপাশি অন্য মহিলা সহযাত্রীদের শরীর নিয়ে বারবার আপত্তিকর মন্তব্য করেন ওই যাত্রী বলে অভিযোগ। গোটা বিষয়টাই বিমান কর্মীদের কাছে অভিযোগ জানান জুকারবার্গের বোন।

অভিযোগ, তাঁরা বিষয়টি বিশেষ গুরুত্ব দেননি ৷ কারণ ওই ব্যক্তি এই রুটে বিমান সংস্থার নিয়মিত যাত্রী বলে। বরং জুকারবার্গের বোনকেই অন্য সিটে উঠে যাওয়ার পরামর্শ দেন বিমানকর্মীরা। সেটাই করছিলেন র‍্যান্ডি। কিন্তু সেই মুহূর্তেই তাঁর মনে হয়, কেন তিনি সিট বদল করবেন ? তিনি নিজেই তো হেনস্থার শিকার। ঘটনা প্রসঙ্গে বিমান সংস্থা জানিয়েছে, জুকারবার্গের বোনের সঙ্গে তাঁরা যোগাযোগ করেছেন। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত অভিযুক্ত ব্যক্তি সংস্থার কোনও বিমানে সফর করতে পারবেন না।

First published: December 2, 2017, 1:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर