corona virus btn
corona virus btn
Loading

ভুঁড়ির দয়ায় বাঁচল জীবন!‌ কুয়োর মুখে ভুঁড়ি আটকে এ যাত্রায় বেঁচে গেলেন এক ব্যক্তি, ‌দেখুন ভিডিও

ভুঁড়ির দয়ায় বাঁচল জীবন!‌ কুয়োর মুখে ভুঁড়ি আটকে এ যাত্রায় বেঁচে গেলেন এক ব্যক্তি, ‌দেখুন ভিডিও

হেঁচকি উঠল তো ? ভুঁড়ি আবার জীবন বাঁচাবে কী করে?‌ তবে গোড়া থেকেই বলা যাক! গল্প শুনলে চমকে যেতে হবে।

  • Share this:

#‌হেনান: নাহ্‌!‌ চিনের হেনান প্রদেশের এই ব্যক্তি কোনওদিন চাইবেন না তাঁর ভুঁড়ি কমুক। চাইবেন না ছিপছিপে, মেদহীন চেহারা, বরং আজীবন এই ভুঁড়ির জন্য গর্ব হবে তাঁর। পেটে অতিরিক্ত মেদ জমে যাওয়ার ফলে অনেকেই কসরত করে সেই মেদবহুল পেট কমানোর চেষ্টা করেন। কিন্তু তিনি চাইবেন, থাকুক থলথলে পেট, বেঁচে থাকুক মেদ। কারণ, মেদ থাকলেই তিনি থাকবেন। এই ভুঁড়িই তাঁর জীবন বাঁচিয়েছে। তাই একে হয়তো ছাড়বেন না কোনওদিন।

হেঁচকি উঠল তো ? ভুঁড়ি আবার জীবন বাঁচাবে কী করে?‌ তবে গোড়া থেকেই বলা যাক! গল্প শুনলে চমকে যেতে হবে। চিনের হেনান প্রদেশে বাড়ি ২৮ বছরের লিউয়ের। পরিবারের সঙ্গে থাকেন তিনি। নিত্যদিনের জল ব্যবহার করার জন্য তাঁদের বাড়িতে একটা ছোটখাটো কুয়ো আছে। সেই কুয়োয় ঢাকনা দেওয়াই ছিল। কিন্তু সেদিন কী হল কে জানে, বড়সড় কুয়োর ওপর লিউ দাঁড়াতেই দুম করে ভেঙে গেল ঢাকনা। আচমকা ঢাকনা ভাঙতে কুয়োর মধ্যে তলিয়েই যাচ্ছিলেন লিউ, মোক্ষম মুহূর্তে এ'যাত্রার মতো বাঁচিয়ে নিল তাঁর ভুঁড়ি। কুয়োর মুখে যে গোলাকার এলাকা, তার থেকে লিউয়ের ভুঁড়ির মাপ বেশি। তাই কুয়োর মুখে একেবারে খাপে খাপে আটকে গেলেন তিনি। কারণ, ভুঁড়ি আটকে গেল সেখানে। আর তাতেই শেষ পর্যন্ত প্রাণে বাঁচলেন। অর্ধেক ভিতরে আর অর্ধেক বাইরে হয়ে আটকে রইলেন তিনি।

এরপর ঘটনাস্থলে হাজির হল পুলিশ, দমকল। শেষে কোমরে দড়ি পড়িয়ে লিউকে টেনে তুললেন তাঁরা। দমকল জানিয়েছে, সম্পূর্ণ সুস্থ আছেন লিউ। শরীরে কোথাও তাঁর আঘাত লাগেনি। শুধু কোমরে সামান্য চোট পেয়েছেন। কিন্তু এভাবে প্রাণে বেঁচে গিয়েছেন, এটা ভাবলেই সব ব্যথা ভুলে ঠোঁটে হাসি ফুটে উঠছে তাঁর। লিউয়ের ভুঁড়ি তাহলে অকাজের নয়, সেটা এতদিনে প্রমাণিত হয়েছে হাতেনাতে।

Published by: Uddalak Bhattacharya
First published: August 13, 2020, 6:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर