অভিনব ! মালিককে খুন করতে পানীয়তে কোভিড রোগীর লালারস মেশাল কর্মী

অভিনব ! মালিককে খুন করতে পানীয়তে কোভিড রোগীর লালারস মেশাল কর্মী
করোনা রোগীর লালারস পানীয়তে মিশিয়ে খুনের চেষ্টা ! নাহ! কোনও গোয়েন্দা গল্পের প্লট নয়, বাস্তবে ঠিক এমনটাই ঘটল

করোনা রোগীর লালারস পানীয়তে মিশিয়ে খুনের চেষ্টা ! নাহ! কোনও গোয়েন্দা গল্পের প্লট নয়, বাস্তবে ঠিক এমনটাই ঘটল

  • Share this:

    #তুরষ্ক: করোনা রোগীর লালারস পানীয়তে মিশিয়ে খুনের চেষ্টা! নাহ! কোনও গোয়েন্দা গল্পের প্লট নয়, বাস্তবে ঠিক এমনটাই ঘটল! দ্য সান-এর রিপোর্ট অনুযায়ী, এক গাড়ি ব্যবসায়ীর অভিযোগ , তাঁরই এক অধস্তন কর্মী কোভিড রোগীর লালারস দিয়ে তাঁকে খুন করার চেষ্টা করে। অভিযুক্তের বিরুদ্ধে খুন ও হুমকির মামলা দায়ের হয়েছে।

    দক্ষিণ-পূর্ব তুরস্কের বাসিন্দা, পেশায় গাড়ি ব্যবসায়ী ইব্রাহিম উনভের্দি জানিয়েছেন, ২২ লক্ষ টাকা চুরি করে ধরা পড়ে সিমেন নামে তাঁর ওই কর্মী। তারপর থেকেই সে তাঁকে ও তাঁর স্ত্রীকে খুন করার সড়যন্ত্র আঁটছিল।  ইব্রাহিমের অভিযোগ , তিনি ওই কর্মীকে বলেন, একটি গাড়ি বিক্রির ২২ লক্ষ টাকা অফিসে পৌঁছে দিতে! কিন্তু সেই কর্মী টাকা নিয়ে চম্পট দেয়। বারে বারে ফোন করেও তার সাড়া মেলেনা। পরের দিন অভিযুক্তকে ফোনে পাওয়া গেলে সে স্পষ্ট জানায়, দেনার দায়ে ডুবে রয়েছে, কাজেই ওই টাকাগুলো দিয়ে সে ধার শোধ করেছে।

    এখানেই শেষ নয়! ইব্রাহিমের অভিযোগ, শুধু টাকা চুরি নয়, তাঁকে খুন করতে সিমেন তাঁর পানীয়তে মিশিয়ে দেয় করোনা রোগীর লালারস! পাঁচ হাজার টাকা খরচে করে সেই লালারস যোগাড় করেছিল। তবে আগেভাগেই এই প্ল্যান অন্য এক কর্মীর মারফত জানতে পারেন ইব্রাহিম, কাজেই ভুলেও সেই পানীয় মুখে তোলেন না।


    বস তার কীর্তির কথা জানতে পেরে গিয়েছে শুনে নাকি বেজায় চটে যায় সিমেন! বসকে হুমকি দিয়ে বলে, ভাইরাস দিয়ে মারতে  পারলাম না, পরের বার সোজা মাথায় গুলি করে মারব!'' এই ঘটনার পর ভীত ও সন্ত্রস্ত ইম্রাহিম থানায় সিমেনের বিরুদ্ধে অভিযোগ দাবের করেছেন। শুরু হয়েছে তদন্ত।

    Published by:Rukmini Mazumder
    First published:

    লেটেস্ট খবর