ভয়ঙ্কর! প্রতিবেশীকে খুন করে, হার্ট বের করে, আলু দিয়ে তরকারি বানিয়ে খেল যুবক

ভয়ঙ্কর! প্রতিবেশীকে খুন করে, হার্ট বের করে, আলু দিয়ে তরকারি বানিয়ে খেল যুবক

  • Share this:

    #ওক্লাহোমা: নৃশংসতার সমস্ত মাত্রা ছাপিয়ে গেল... প্রতিবেশীকে খুন করে, শরীর থেকে হার্ট বের করে, তা কুচিকুচি করে কেটে আলু দিয়ে তরকারি রান্না করল যুবক, নিজে খেল, খাওয়াল আত্মীয়দেরও। বৃহস্পতিবার রাতে শিউড়ে ওঠা ঘটনাটি ঘটেছে ওক্লাহোমার চিকাস শহরে! তবে নৃশংসতা ও বর্বরতায় এখানেই খান্ত হয়নি অভিযুক্ত, খুন করেছে নিজের কাকা, চার বছরের বোনকে, ঘায়েল করেছে কাকিমাকে।

    ওক্লাহোমার স্টেট ব্যুরো অব ইনভেস্টিগেশন জানিয়েছে, অভিযুক্ত লরেন্স পল অ্যান্ডারসন তার প্রতিবেশী অ্যান্দ্রিয়া লিন ব্ল্যাঙ্কেনশিপকে খুন করে তাঁর হৃদয় বের করে, আলু দিয়ে তরকারি বানায়। সেদিনই বাড়ি ফিরে সে  নিজের কাকা লিওন পাই ও চার বছরের বোন কেয়স ইয়েটসকে কুপিয়ে খুন করে। ঘটনায় বাঁধা দিতে গেলে কাকিমা ডেলসিকেও এলোপাথাড়ি ছুরি দিয়ে কোপায়। তিনিই কোনওক্রমে প্রাণ বাঁচিয়ে পালিয়ে পুলিশের দ্বারস্থ হন। তদন্তকারীরা ঘটনাস্থলে গিয়ে যুবককে গ্রেফতার করে। পরীক্ষা করে দেখা হচ্ছে সে ড্রাগের নেশায় এমনটা করেছিল কী না।

    পুলিশি জেরার মুখে নিজের দোষ স্বীকার করেছে অভিযুক্ত। এর আগে মাদকযোগে তার ২০ বছরের সাজা হয়েছিল। ২০১৭ সালে সে এক বিচারককে জানায়, তার বাইপোলার ডিসঅর্ডার রয়েছে, এরপরেই ২০ বছরের শাস্তি কমিয়ে ৩ বছর করে দেওয়া হয়। জেল থেকে ছাড়া পাওয়ার পর ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত হাসপাতালে রাখা হয়েছিল তাকে। পুলিশের দাবি,  ঠাণ্ডা মাথায় খুন করে অভিযুক্ত। বর্তমানে তাকে গ্র্যাডি কাউন্টি জেলে রাখা হয়েছে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    লেটেস্ট খবর