বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

'চালক' প্রেমিকা ট্রেন থেকে নামতেই প্রোপোজ করলেন প্রেমিক, ভাইরাল ভিডিও

'চালক' প্রেমিকা ট্রেন থেকে নামতেই প্রোপোজ করলেন প্রেমিক, ভাইরাল ভিডিও
Representative Image

'চালক' প্রেমিকা ট্রেন থেকে নামতেই প্রোপোজ করলেন প্রেমিক, ভাইরাল মন ভাল করা ভিডিও

  • Share this:

#ডাবলিন: আতঙ্কের ২০২০ শেষের পথে। করোনা আবহের মাঝে নতুন বছরের আশায় বুক বেঁধেছেন মানুষজন। এর মাঝেই ডাবলিনের পিয়ার্স স্টেশনের এক দৃশ্য মুহূর্তে সবার মন জিতে নিয়েছে। অনেকটা ফিল্মি কায়দায় 'ট্রেন চালক' প্রেমিকা পওলা কার্বো জি-কে প্রোপোজ করলেন প্রেমিক কনর ও সালিভান। ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ভিডিও। দারুণ এই প্রেমের দৃশ্য মজেছেন নেটিজেনরাও।

ডাবলিনের পিয়ার্স (Pearse) স্টেশনে ঘটেছে ঘটনাটি। রেলওয়ের অন্যান্য কর্মীরাও উপস্থিত ছিলেন সেখানে। কেউ প্রেমিক যুগলকে হাততালি দিয়ে, চিৎকার করে উৎসাহ দিচ্ছিলেন। কেউ বা আবার এই সুন্দর মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করতে ব্যস্ত ছিলেন। ক্লোদাঘ মাহের নামে একজন ভিডিওটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ারের পর ক্যাপশনে তিনি লেখেন, টানা ১৩ ঘণ্টার ব্যস্ত শিফটের পর এক দারুণ মুহূর্ত! https://twitter.com/Clodagh1990/status/1338955280911130624

৩৬ সেকেন্ডের এই ভিডিওয় দেখা যাচ্ছে, প্ল্যাটফর্মে রিং আর ফুলের তোড়া নিয়ে অপেক্ষারত প্রেমিক কনর। পাশে সাদা কাপড়ে ঢাকা একটি চেয়ার। চেয়ারের উপরে একটি সুসজ্জিত ক্যানভাসে লেখা 'মি'। এর পর ধীরে ধীরে ট্রেন এসে স্টেশনে থামল। চালকের আসন থেকে উঠে এসে ট্রেন থেকে নামলেন প্রেমিকা পওলা। মুহূর্তেই তাঁর সামনে হাঁটু গেড়ে বসে প্রোপোজ করলেন প্রেমিক কনর। প্রথমে খানিকটা অবাক হয়ে, পরে প্রস্তাবে সম্মতি জানান পওলা। এর পর চুম্বনে লিপ্ত হন দু'জনে।

https://twitter.com/Clodagh1990/status/1338955613783650304

এই মুহূর্তে শুধু ট্যুইটারেই (Twitter) তিনলাখের বেশি ভিউজ রয়েছে ভিডিওটির। কমেন্ট জুড়ে অভিনন্দনের বন্যা। পরে ক্লোদাঘের ভিডিওটিই রিট্যুইট করেন পওলা। ট্যুইটে তিনি লেখেন, এই বিশেষ মুহূর্তটিকে শেয়ার করার জন্য ধন্যবাদ। আমি বেশ অবাক হয়েছিলাম। একইসঙ্গে বেশ এক্সসাইটেডও ছিলাম। যাঁরা এই বিশেষ মুহূর্তটিকে এতটা সুন্দর করে তুলেছেন, তাঁদের প্রত্যেককেই ধন্যবাদ।

https://twitter.com/paulacarbozea/status/1338995622179971072

Irish Times-এর প্রতিবেদন অনুযায়ী, পওলা বার্সেলোনার বাসিন্দা। ছোট থেকেই ট্রেনের চালক হওয়ার স্বপ্ন ছিল। এই বিশেষ ক্ষেত্রে বেশিরভাগই পুরুষদের আধিপত্য। আর এ কারণেই ট্রেনের চালক হওয়ার পেশাকে বেছে নিয়েছিলেন পওলা। বিশেষ মুহূর্তের কথা বলতে গিয়ে পওলা জানান, তাঁর মনে হয়েছিল, ক্রিসমাসে ভাল কিছু একটা ঘটবে, তবে এই রকম কিছুও আশা করেননি । পুরো ঘটনায় প্রথমে খানিকটা অবাক হয়েছিলেন। তবে ২০২২ সালের গ্রীষ্মের আগে বিয়ে করছেন না। এ কথাও স্পষ্ট জানিয়ে দিয়েছেন পওলা। আপাতত, ব্লাঞ্চার্ডস্টাউনে (Blanchardstown) একসঙ্গেই রয়েছেন কনর ও পওলা।

এই বিষয়ে আইরিশ রেলওয়ের মুখপাত্র ব্যারি কেনি জানিয়েছেন, রেলওয়ের পুরো টিম এই বিশেষ মুহূর্তের সাক্ষী হতে পেরে খুব খুশি। একদম শেষ মুহূর্তে সমস্ত প্রস্তুতি নেওয়া হয়েছিল। কিন্তু বেশ ভালোয় ভালোয় সম্পূর্ণ হয়েছে সব কিছু!

Published by: Rukmini Mazumder
First published: December 22, 2020, 9:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर