বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

ভাইরাল ভিডিও: বাথটব উপচে মেঝেতে গড়িয়ে যাচ্ছে ফেনা! তার মধ্যেই ঘুমিয়ে যাচ্ছেন ব্যক্তি

ভাইরাল ভিডিও: বাথটব উপচে মেঝেতে গড়িয়ে যাচ্ছে ফেনা! তার মধ্যেই ঘুমিয়ে যাচ্ছেন ব্যক্তি

নেটদুনিয়ায়, সেই স্নানের ব্যাপার-স্যাপার দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে!

  • Share this:

নয়াদিল্লি:একটা ঠিকঠাক স্নানের চেয়ে আরামদায়ক যে আর কিছুই হয় না, এ কথা অনেকেই বলে থাকেন! দিনের শুরুটা সুন্দর করে তুলতে পারে একটা যথাযথ স্নান! আবার দিনের শেষে ক্লান্তি কাটাতেও এর জুড়ি নেই! সৌন্দর্য-বিশেষজ্ঞরাও তাই নানা রকমের রূপটান, নিদেনপক্ষে একটা ভালো সাবান সহযোগে স্নানের গুণাগুণ ফলাও করে ব্যাখ্যা করে থাকেন। কিন্তু সম্প্রতি Tik Tok অ্যাপের মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়, সেই স্নানের ব্যাপার-স্যাপার দেখে অনেকেরই চোখ কপালে উঠেছে!

খবর বলছে যে ভাইরাল এই ভিডিওটি Tik Tok অ্যাপে শেয়ার করেছেন জুনা আর জোয়ি নামের দুই মেয়ে। তাঁদের বাবা স্নানের সময়ে কেমন বাথটবে ঘুমিয়ে পড়েছেন, সেটা দুনিয়াকে দেখানোই তাঁদের উদ্দেশ্য!

ভিডিওটিতে দেখা যাচ্ছে বিদেশের কোনও এক বাড়ির বাথরুমের একচিলতে! সেখানে স্নানের টবটি কানায় কানায় ভরে রয়েছে সাবানের ফেনায়। ফেনার পরিমাণ এতটাই বেশি যে তা গড়িয়ে নেমে এসেছে বাথরুমের মেঝেতেও।

<iframe width="560" height="315" src="https://www.youtube.com/embed/N69nT4wk16g" frameborder="0" allow="accelerometer; autoplay; clipboard-write; encrypted-media; gyroscope; picture-in-picture" allowfullscreen></iframe>

ভিডিওটি শুরু হতেই নেপথ্যে 'এই' বলে রীতিমতো একটা হুঙ্কার শোনা যায়। দেখা যায় যে, তাতেই তড়িঘড়ি ঘুম ভেঙে উঠে বসেছেন ওই ব্যক্তি! প্রাথমিক বিহ্বলতা কাটিয়ে তাঁকে একটু যেন শূন্যদৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে পরিবারের সদস্যদের দিকে। তার পর তিনি দুই হাত উপরে তুলে, সামান্য কাঁধ ঝাঁকিয়ে জানাচ্ছেন যে স্নানের মাঝে ঘুমিয়ে পড়েছিলেন!

এর পাশাপাশি মাঝে মাঝেই ওই ব্যক্তি কাশতে শুরু করে দেন! সাফাই হিসেবে তিনি বলেন যে নাকে-মুখে সাবানের ফেনা ঢুকে গিয়েছে। পরিণামে তাঁকে শুনতে হয় পরিবারের সদস্যদের ভর্ৎসনা। সবারই এক বক্তব্য- এ হেন অমনোযোগিতার জন্য তাঁর প্রাণহানিরও সম্ভাবনা ছিল!

Tik Tok অ্যাপে এই ভিডিওটির ভিউয়িং এর মধ্যেই ৩ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। অনেকে ব্যক্তির এই কাণ্ড দেখে মজা পেলেও বেশিরভাগই উদ্বেগ প্রকাশ করেছেন। তাঁদের দাবি- যে কোনও মুহূর্তে একটা দুর্ঘটনা ঘটতে পারত! একজন ইউজার মজা করে এটাও লিখতে ছাড়েননি যে ২০২০ সাল এই ব্যক্তিকে বেকায়দায় ফেলতে পারেনি, কিন্তু সাবানের ফেনা সেটাই করতে যাচ্ছিল ২০২১ সালে!

Published by: Dolon Chattopadhyay
First published: January 8, 2021, 6:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर