পথ দুর্ঘটনায় মৃত্যু স্ত্রীর, ঘাতককে ধরিয়ে দিতে ৩০ কিলোমিটার ট্রাকের পাশে ঝুললেন ব্যক্তি

পথ দুর্ঘটনায় মৃত্যু স্ত্রীর, ঘাতককে ধরিয়ে দিতে ৩০ কিলোমিটার ট্রাকের পাশে ঝুললেন ব্যক্তি

পথ দুর্ঘটনায় মৃত্যু স্ত্রী'র, ঘাতককে ধরিয়ে দিতে ৩০ কিলোমিটার ট্রাকের পাশে ঝুললেন ব্যক্তি!

ঘাতক ট্রাকের চালককে পুলিশের হাতে ধরিয়ে দিতে এতটাই মরিয়া ছিলেন তিনি, যে ১৯ মাইল ট্রাকের পাশে কোনও মতে ঝুলে থাকলেন স্বামী

  • Share this:

#রিও ডি জেনেরিও: স্ত্রীকে মেরে পালিয়ে যাচ্ছিল ট্রাক। বাইক নিয়ে ট্রাকের পিছু নিয়ে চালকের চোখের আড়ালেই ট্রাকে ঝুলে পড়লেন ব্যক্তি। কোনও ক্রমে বাইকটিকেও একদিকে আটকে নেন। এভাবে প্রায় ৩০ কিলোমিটার যাওয়ার পর এই দৃশ্য চোখে পড়ে সাধারণ মানুষের। গোটা ঘটনাটি ভিডিও হয় কোনও এক ক্যামেরায়, যা দেখলে মনে হবে সিনেমার কোনও দৃশ্য। কিন্তু ঘাতক ট্রাকের চালককে পুলিশের হাতে ধরিয়ে দিতে এতটাই মরিয়া ছিলেন ব্যক্তি, যে ১৯ মাইল ওই ভাবে ট্রাকের পাশে কোনও মতে ঝুলে থাকেন!

ঘটনাটি ব্রাজিলের। রবিবার বিকেলে ঘুরতে বেরিয়েছিলেন স্বামী-স্ত্রী। কিন্তু সেই ঘোরাই যে শেষ ঘোরা হবে, তা হয় তো জানা ছিল না অ্যান্ডারসন আন্তনিও পেরেইরা বা সান্দ্রা, কারওরই। বাইকে করে যাওয়ার সময় পেহনা মিউনিসিপ্যালিটির সান্তা কাতারিনার উত্তরে একটি ট্রাক তাঁদের ধাক্কা মারে। ঘটনাস্থানেই মৃত্যু হয় সান্দ্রার। চোট পান আন্তনিও। কিন্তু স্ত্রীকে মেরে পালিয়ে যাওয়া ঘাতক ট্রাককে ধরিয়ে দিতে তার পিছু করেন তিনি। তাঁকে পুলিশের হাতে তুলে দিতে কোনও মতে ট্রাকে ঝুলে এগিয়ে যান।

এই দৃশ্য চোখে পড়তেই সাধারণ মানুষ ট্রাকটি আটকায় ও আন্তনিওকে উদ্ধার করে। এদিকে চালককেও আটক করা হয়। আন্তনিও পুরো ঘটনাটি বিশ্লেষণ করলে সাধারণ মানুষ চালককে মারধর করা শুরু করে। পরে পুলিশ এলে তাঁদের হাতে তুলে দেওয়া হয়। আন্তনিওকে হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানিয়েছে, সান্দ্রার মাথায় চোট লাগায় ঘটনাস্থলেই তিনি মারা যান। কিন্তু আন্তনিওর চোট খুব গুরুতর নয়, তিনি দ্রুত সেরে উঠছেন। ঘটনার বিশ্লেষণ করতে গিয়ে তাঁরা জানান, ট্রাকচালক দুর্ঘটনার সময় নেশাগ্রস্ত ছিল। তাই এই দুর্ঘটনা ঘটে। ট্রাক থেকে মাদক পাওয়া গিয়েছে। যা থেকে বোঝা যাচ্ছে, সে মাদকাসক্ত। ট্রাকচালককে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে খুনের মামলা রুজু হয়েছে। উলিয়ামের পুলিশ আধিকারিক সোরস দে সিলভা জানান, চালককে যখন আটক করা হয়, তখন সে পুরোপুরি নেশায় ছিল। তার অবস্থা এতটাই খারাপ ছিল যে সে লোকজনকে কামড়াতে যাচ্ছিল। খুবই হিংস্র পরিস্থিতিতে ছিল সে। এদিকে, আন্তনিওর ওই ভাবে ট্রাকে ঝুলে যাওয়ার দৃশ্য ভিডিও রেকর্ডিং হয়। ভাইরাল হয়। অনেকেই তাঁর সাহসের বাহবা দেন।

Keywords: Man, Wife, Truck, Accident, Road Accident

Original Story Link: https://www.news18.com/news/buzz/man-clings-to-speeding-truck-for-30km-after-accident-kills-wife-gets-driver-arrested-3519581.html

Written By: Gargi Das

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর