বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

কন্ডোমে পিন দিয়ে ফুটো করে যৌনতায় আনন্দ নিতে চেয়েছিলেন, শেষে ধর্ষণের দায়ে জেলে ব্যক্তি

কন্ডোমে পিন দিয়ে ফুটো করে যৌনতায় আনন্দ নিতে চেয়েছিলেন, শেষে ধর্ষণের দায়ে জেলে ব্যক্তি

শাস্তি দিতে গিয়ে আদালত জানিয়েছে, মহিলা চেয়েছিলেন যাতে যৌনতার ফলে তিনি গর্ভবতী না হয়ে পড়েন। সে কথা জেনেও এই কাজ করে অন্যায় করেছেন অ্যান্ড্রু।

  • Share this:

৪৭ বছরের এক ব্যক্তির কাণ্ডে আমেরিকার পুলিশ অবাক হয়ে গিয়েছে। অ্যান্ড্রু লুইস নামে ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ, কন্ডোম পরে থাকার কথা দিয়ে তিনি যৌনতায় লিপ্ত হয়েছিলেন এক মহিলার সঙ্গে। কিন্তু পরে দেখা যায়, সেই কন্ডোমে ফুটো করা রয়েছে। আমেরিকার ম্যাসাচুসেটস প্রদেশের স্থানীয় আদালতে পরবর্তীকালে প্রমাণিত হয়, ওই ব্যক্তি পিন দিয়ে কন্ডোম ফুটো করেছিলেন। ইচ্ছা করে। তারপর যৌনতায় লিপ্ত হয়েছিলেন। আদালতে সেই অভিযোগ প্রমাণ হওয়ার পরেই আদালত ওই ব্যক্তিকে ধর্ষণের দায়ে চার বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছে। ২০১৮ সালের ১০ মার্চের ঘটনায় এতদিন বাদে ঘোষিত হয়েছে সাজা।

যে মহিলার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছিলেন অ্যান্ড্রু, সেই মহিলা জানিয়েছেন, তিনি প্রথমে এটি বুঝতে পারেননি। পরে অ্যান্ড্রুর ময়লা ফেলার জায়গায় কন্ডোম পড়ে থাকতে দেখে তাঁর সন্দেহ হয়। তিনি একটি পিন উদ্ধার করেন অ্যান্ড্রুর ড্রয়ারে। সেখানে আরও কয়েকটি কন্ডোম তিনি উদ্ধার করেন, যেগুলি পিন দিয়ে ফুটো করা। ঘটনার প্রেক্ষিতে মহিলার আইনজীবী জানান, এটা ইচ্ছা করে করেছেন অ্যান্ড্রু। এমন শয়তানির শাস্তি হওয়া দরকার। ওদিকে অ্যান্ড্রুর আইনজীবী আদালতে জানিয়েছেন, যৌনতার আনন্দ একটু বেশি করে উপভোগ করার জন্যই কন্ডোমে ফুটো করেছিলেন অ্যান্ড্রু। এখানে কোনওরকম বদ মতলব ছিল না। যদিও আদালত সেই যুক্তি মানতে চায়নি।

শাস্তি দিতে গিয়ে আদালত জানিয়েছে, মহিলা চেয়েছিলেন যাতে যৌনতার ফলে তিনি গর্ভবতী না হয়ে পড়েন। সে কথা জেনেও এই কাজ করে অন্যায় করেছেন অ্যান্ড্রু। না জানিয়ে কন্ডোমে ফুটো করে যৌনতায় লিপ্ত হয়েছেন। যা অন্যায়। আর সেই কারণেই তাঁকে সাজা দেওয়া হয়েছে। তবে মামলাটির বিচার প্রক্রিয়া চলাকালীন বিচারক জানিয়েছেন, এটি এমন একটি অভিযোগ, যা বিরল। সেই কারণে সেভাবে বিচার করেই তাঁকে শাস্তি দিতে হচ্ছে।

Published by: Uddalak Bhattacharya
First published: October 7, 2020, 1:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर