corona virus btn
corona virus btn
Loading

প্রাক্তন স্ত্রী ডেটে যেতে চাননি!‌ ছুরি দেখিয়ে ব্যাগে ভরে তাঁকে ডেটে নিয়ে গেলেন স্বামী

প্রাক্তন স্ত্রী ডেটে যেতে চাননি!‌ ছুরি দেখিয়ে ব্যাগে ভরে তাঁকে ডেটে নিয়ে গেলেন স্বামী

কোনওভাবে ‌স্বামীর হাত থেকে মুক্তি পাওয়ার পর পুলিশকে ইলিনা জানিয়েছেন, তাঁর প্রাক্তন প্রেমিক কয়েকদিন আগেই হুমকি দিয়েছিল সে তাঁকে আস্তে আস্তে মেরে ফেলবে।

  • Share this:

#মস্কো:‌ সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ঘটনায় একেবারে হতবাক হয়ে গিয়েছে পুলিশ থেকে সাধারণ মানুষ সকলেই। কী করে এমন কাণ্ড করতে পারে কেউ?‌ রাশিয়ার জাতীয় স্তরের ক্রীড়াবিদের সঙ্গে এমন কাণ্ড ঘটনায় আরও বেশি করে অবাক হয়েছেন সকলে। Elena Rukhlyada নামে রাশিয়ার ক্রীড়াবিদকে তাঁর প্রাক্তন স্বামী হঠাৎই একদিন একটি ডেটে যাওয়ার অনুরোধ করেন। কিন্তু সেই অনুরোধ শোনেননি ক্রীড়াবিদ। তাই চরম পদক্ষেপ করেন প্রাক্তন স্বামী।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, Yaroslav Fokin নামে ওই ব্যক্তি ইলিনাকে একটি স্পোর্টস কিটের ব্যাগে ভরে নিয়ে গিয়েছে ডেটে। জোর করে জঙ্গলের মধ্যে তাঁকে নিয়ে গিয়ে ব্যাগ থেকে বের করেছেন। তারপর ফুল দিয়েছেন এবং ছেড়ে দিয়েছেন। কিন্তু গোটা ঘটনায় তীব্র আতঙ্ক তৈরি হয়েছে ইলিনার মধ্যে। আর হবে নাই বা কেন!‌ ডেটে যেতে চাননি বলে তাঁকে এভাবে অপহরণের কায়দায় ডেটে নিয়ে যাওয়া হবে, এটা তো কেই ভাবতে পারবে না।

কোনওভাবে ‌স্বামীর হাত থেকে মুক্তি পাওয়ার পর পুলিশকে ইলিনা জানিয়েছেন, তাঁর প্রাক্তন প্রেমিক কয়েকদিন আগেই হুমকি দিয়েছিল সে তাঁকে আস্তে আস্তে মেরে ফেলবে। সেই কারণেই হঠাৎ সেদিন চড়াও হওয়ার পর খুব ভয় পেয়ে গিয়েছিলেন তিনি। এরপরই প্রাক্তন স্বামী তাঁর গলায় ছুরি ধরে এবং হাত, মুখ বেঁধে একটা স্পোর্টস কিট ব্যাগের মধ্যে ভরে নেয়। তারপর অবলীলায় সেই ব্যাগ টেনে নিয়ে চলে যায় পাশের জঙ্গলে। সেখানেই ডেটের জন্য ব্যাগের ভিতর থেকে প্রেমিকাকে বের করে মুক্ত করে। ঘটনার পরেই অবশ্য পুলিশকে সমস্ত কথা জানিয়েছেন ইলিনা। পুলিশ ইতিমধ্যে অপহরণের অভিযোগে ইলিনার প্রাক্তন স্বামীকে গ্রেফতার করেছে।

Published by: Uddalak Bhattacharya
First published: July 29, 2020, 5:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर