Viral Video: বডি বিল্ডার ক্যাঙ্গারু! জোগাতে পারে আপনাকেও ফিট রাখার অনুপ্রেরণা, দেখুন ভাইরাল সেই ভিডিও!

জে ব্রিওয়ার (Jay Brewer) নামে একজন নিজের Instagram-এ ‘বডি বিল্ডার’ ক্যাঙ্গারুর একটি ভিডিওটি পোস্ট করেন।

জে ব্রিওয়ার (Jay Brewer) নামে একজন নিজের Instagram-এ ‘বডি বিল্ডার’ ক্যাঙ্গারুর একটি ভিডিওটি পোস্ট করেন।

  • Share this:

#টেক্সাস: আজকের দিনে সুন্দর ও ফিট বডি বানাতে কে না চায়! কিন্তু অভাব হয়ে যায় সময়ের আর ইচ্ছার। তাই অনেক সময় ব্যায়াম, যোগ ব্যায়ামের মতো নানা শারীরিক ক্রিয়াকলাপের জন্য আমাদের অনুপ্রেরণার প্রয়োজন পড়ে। যা আমাদের শরীরচর্চা করতে একটা আলাদাই শক্তি জোগায়! আপনিও কি এমন কারও সন্ধানে, তাহলে এই ভিডিওটা আপনার জন্য একেবারেই উপযুক্ত!

সম্প্রতি টেক্সাসে (Texas) ভাইরাল হয়েছে একটি ক্যাঙ্গারুর ভিডিও ক্লিপ, যা নিঃসন্দেহে আপনাকে আপনার স্বপ্নের দেহ গঠনে প্রয়োজনীয় ক্রিয়াকলাপের জন্য উদ্বুদ্ধ করবে। ভাবছেন তো, যে ওয়ার্কআউটে অনুপ্রেরণা প্রদানের সঙ্গে একটি ক্যাঙ্গারুর কী সম্পর্ক? হ্যাঁ সম্পর্ক আছে। বলা যায় বেশ ভালো মতোই সম্পর্ক আছে। তার জন্য আপনাকে এই ভিডিওটি অবশ্যই দেখতে হবে।

জে ব্রিওয়ার (Jay Brewer) নামে একজন নিজের Instagram-এ ‘বডি বিল্ডার’ ক্যাঙ্গারুর একটি ভিডিওটি পোস্ট করেন। ভিডিওর শুরুতে দেখা যায় ব্রিওয়ার একটি ক্যাঙ্গারুকে ধরে আছেন। যার বডি দেখলে খানিকটা চমকে যেতে হয়। যে মানুষেরা নিজের শরীর ফিট রাখতে বা বডি বানানোর জন্য নিয়মিত জিমে যান তাদের বডি থেকে কোনও অংশেই কম নয় এই ক্যাঙ্গারুর বডির গঠন।

ভিডিওটি শেয়ার করে ব্রিওয়ার ক্যাপশনে লেখেন, এই ক্যাঙ্গারু মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসের বাসিন্দা এবং তার দেহ অস্ট্রেলিয়ায় পাওয়া ক্যাঙ্গারুর চেয়েও বড়!

মূলত ২৮ মে শেয়ার করা Instagram-এই ভিডিওটি বর্তমানে ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওতে লাইক পড়েছে সাড়ে ৩ লাখেরও বেশি। ক্যাঙ্গারুর দেহের প্রশংসা করে পোস্টের কমেন্ট সেকশন প্রায় ভরিয়ে দিয়েছেন ব্যবহারকারীরা। কেউ লিখেছেন, এই ক্যাঙ্গারু তাকে কিছুটা শরীরচর্চার করার জন্য প্রভাবিত করেছে। কেউ আবার ওই ক্যঙ্গারুর শক্ত হাতের প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, বছর খানের আগে অস্ট্রেলিয়া থেকে আসা আরও একটি ক্যাঙ্গারুর ছবি ভাইরাল হয় নেটদুনিয়ায়। Sun সংবাদমাধ্যমের তথ্য অনুসারে, ওই ক্যাঙ্গারুটি বুদজিদাপ ক্রিকের (Boodjidup Creek) কাছে থাকা এক যুবকের সঙ্গে দাঁড়িয়েছিল। সুন্দর এক শরীরের অধিকারী ক্যাঙ্গারুকে দেখে রীতিমতো অবাক হয়েছিলেন ওই যুবক। সঙ্গে সঙ্গে তিনি ওই ক্যাঙ্গারুর কিছু ছবি ক্যামেরাবন্দি করেন।

এই সুডৌল চেহারার ক্যাঙ্গারুর বর্ণনা করতে গিয়ে ওই যুবক বলেন, এটি ৬.৫ ফুট লম্বা ছিল। এবং এর ওজন কমপক্ষে ১০০ কেজি হওয়া উচিত!

Published by:Siddhartha Sarkar
First published: