• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • ফিউচার ইজ ফিমেল! কমলা হ্যারিসের পছন্দের মোজার চাহিদা এখন আকাশ ছোঁওয়া

ফিউচার ইজ ফিমেল! কমলা হ্যারিসের পছন্দের মোজার চাহিদা এখন আকাশ ছোঁওয়া

লাইমলাইটে আসার পরেই ফ্যাশনের পরীক্ষায় একশোতে একশো পেয়ে পাস করেছেন কমলা

লাইমলাইটে আসার পরেই ফ্যাশনের পরীক্ষায় একশোতে একশো পেয়ে পাস করেছেন কমলা

লাইমলাইটে আসার পরেই ফ্যাশনের পরীক্ষায় একশোতে একশো পেয়ে পাস করেছেন কমলা

  • Share this:

#ওয়াশিংটন: লালমোহন গাঙ্গুলির লেখা রহস্য রোমাঞ্চ বই বিক্রি হত গরম কচুরির মতো। গাঙ্গুলিমশাই বলতেন- সেলিং লাইক হট কচুরিজ! কিন্তু আমেরিকায় যে কচুরি পাওয়া যায় না! তা হলে বলা যেতে পারে সেলিং লাইক হট বার্গার! হ্যাঁ, এই মুহূর্তে 'ফিউচার ইজ ফিমেল' লেখা মোজার চাহিদা ওই দেশে হট বার্গারের মতোই। কারণ ভবিষ্যৎ উপরাষ্ট্রপতি কমলা হ্যারিসের (Kamala Harris) পায়ে ওইরকম মোজাই দেখা যাচ্ছে!

লাইমলাইটে আসার পরেই ফ্যাশনের পরীক্ষায় একশোতে একশো পেয়ে পাস করেছেন কমলা। তাঁর বুদ্ধিমত্তায় ভরা সৌন্দর্য এবং তাঁর সঠিক পোশাক নির্বাচনের মিশেলে তিনি হয়ে উঠেছেন আমেরিকার যুব সম্প্রদায়ের একজন ফ্যাশন আইকন। এর আগে ঠিক একই ভাবে প্রভাবিত করেছিলেন প্রাক্তন ফার্স্ট লেডি মিশেল ওবামা (Michelle Obama)। কিন্তু প্রশ্ন হল- কমলা ঠিক কী রকম মোজা পরেন সেটা সবাই জানল কী ভাবে? তিনি তো আর মোজা পরে লোকের সামনে হেঁটে চলে বেড়ান না!

আসলে কিছু দিন আগেই একটি টিকটক (Tiktok) ভিডিও শেয়ার করেছেন কমলার আত্মীয়া মিনা হ্যারিস (Meena Harris)। ভিডিওতে দেখা যাচ্ছে যে প্যাস্টেল শেডের একরঙা স্যুট পরে আছেন কমলা। আর মিনা তাঁকে 'আন্টি' বলে ডেকে হাতে একটি ক্যান্ডির কৌটো ধরিয়ে দিচ্ছেন। আর সেটা কমলা হাতে নেওয়ার পরেই মীনার উক্তি যে এগুলো হল 'ইম-পিচ-মিন্ট'! প্রথমে একটু থতমত খেয়ে গেলেও পরে মিনার শব্দের কারিকুরি করা মজার কথা শুনে হেসে কুটোপাটি হচ্ছেন আমেরিকার ভবিষ্যৎ উপরাষ্ট্রপতি। কিছু দিন আগেই ইমপিচ করা হয়েছে প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে (Donald Trump)। এই নিয়ে দ্বিতীয়বার ইমপিচ করা হল তাঁকে। আমেরিকার ইতিহাসে তিনিই একমাত্র রাষ্ট্রপতি যাকে দু’বার ইমপিচ করা হয়েছে। তবে ইতিহাস তৈরি করেছেন কমলাও! কারণ তিনি আমেরিকার প্রথম মহিলা উপরাষ্ট্রপতি হতে চলেছেন।

আশ্চর্য ব্যাপার হল এই যে ফরম্যাল স্যুট পরে থাকলেও কমলার পায়ে কিন্তু ফরম্যাল কোনও জুতো নেই। তিনি পরে আছেন একজোড়া মোজা। সাদা মোজায় রয়েছে টিল শেড নীল রঙ। আর সেখানে লেখা আছে 'দ্য ফিউচার ইজ ফিমেল'। গাম্বল পুডল নামক কোম্পানির তৈরি করা এই মোজার চাহিদা এখন তুঙ্গে।

এর আগেও নিজের বিজয়কালীন বক্তৃতা দেওয়ার সময় দুধসাদা স্যুট আর মেয়েদের নেকটাই পরে মাত করে দিয়েছিলেন কমলা হ্যারিস!

Published by:Ananya Chakraborty
First published: