corona virus btn
corona virus btn
Loading

দর্শকদের হাসাতে হাসাতে মঞ্চেই মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত কমেডিয়ানের

দর্শকদের হাসাতে হাসাতে মঞ্চেই মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত কমেডিয়ানের
  • Share this:

#দুবাই: অডিটোরিয়াম ভর্তি দর্শক ৷ সবাই তখন মঞ্চের দিকে তাকিয়ে ৷ মঞ্চে হাজির অভিনেতা -অভিনেত্রীরা ৷ তাঁদের অভিনয়ে মুগ্ধ উপস্থিত দর্শকরা ৷ মঞ্চে হাজির অভিনেতাদের হাস্যকৌতুক দেখে হেসে লুটোপাটি গোটা অডিটোরিয়াম ৷ তাল কাটল একটু পড়েই ৷ কান্নায় ভেঙে পড়ল গোটা হল ৷ দর্শকদের হাসাতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত এক কমেডিয়ানের। নাম মঞ্জুনাথ নাইডু। বয়স ৩৬। পেশায় কমেডিয়ান। দুবাইতেই থাকতেন তিনি।

সংবাদমাধ্যম সূ্ত্রে খবর, ঘটনাটি ঘটে শুক্রবার দুবাইয়ের একটি অডিটোরিয়ামে। অনুষ্ঠানে উপস্থিত দর্শকের একজন জানিয়েছেন, তিনিই ছিলেন শেষ পারফর্মার। পারফর্ম করতে এসে শুরু থেকেই কেমন অস্থির লাগছিল তাঁকে। দর্শককে হাসাতে হাসাতে হঠাৎ বসে পড়েন একটি চেয়ারে। তারপরই মাটিতে লুটিয়ে পড়েন মঞ্জুনাথ। দর্শকরা ভেবেছিলেন, এই অভিনয় আসলে তাঁর পারফরম্যান্সেরই একটি অংশ। সকলেরই দৃষ্টি ছিল তাঁর দিকে।

কিন্তু তাঁকে মাটিতে লুটিয়ে পড়তে দেখেই ছুটে আসেন চিকিৎসকরা। পরীক্ষা করে জানায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে মঞ্জুনাথের। তাঁর বন্ধু মিকদাদ দোহাদওয়ালা জানিয়েছেন, ‘‌মঞ্জুনাথ ছোটবেলা থেকেই নানারকম দুশ্চিন্তা, অস্থির অস্থির মনোভাবে ভুগতেন। আর সেই দুশ্চিন্তা অস্থির মনোভাবকে বিষয়বস্তু করে নিজের জীবনের বেশ কিছু অভিজ্ঞতা নিয়েই জোকস্ বলছিলেন তিনি। দর্শককে হাসাতে হাসাতে হঠাৎ যখন ওভাবে মাটিতে লুটিয়ে পড়েছে মঞ্জু, তখন স্বভাবতই দর্শকরা ভেবেছেন, এটা তাঁর পারফর্ম্যান্সেরই একটি অংশ।’‌

First published: July 22, 2019, 10:09 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर