বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

নতুন বছরে ধামাকা! আবু ধাবিতে ৩৯ কোটি টাকার লটারি জিতলেন এক ভারতীয়

নতুন বছরে ধামাকা! আবু ধাবিতে ৩৯ কোটি টাকার লটারি জিতলেন এক ভারতীয়

আবু ধাবি’তে লটারি জিতে তিনি মালিক হলেন ২০ মিলিয়ন দিরহামের। যা ভারতীয় রুপির হিসেবে দাঁড়ায় ৩৯ কোটি টাকা। ভারতীয় বংশোদ্ভুত এই ব্যক্তি আসলে কেরলের মানুষ।

  • Share this:

#আবু ধাবি: নতুন বছরে তাঁর জন্য অপেক্ষা করে ছিল এমন অভাবনীয় ব্যাপার। পাঁচ-দশ নয়, আবু ধাবি’তে লটারি জিতে তিনি মালিক হলেন ২০ মিলিয়ন দিরহামের। যা ভারতীয় রুপির হিসেবে দাঁড়ায় ৩৯ কোটি টাকা। ভারতীয় বংশোদ্ভুত এই ব্যক্তি আসলে কেরলের মানুষ। কাজের সূত্রে তিনি এখন রয়েছেন মাসকটে। আবু ধাবি থেকে সম্প্রতি একটি লটারির টিকিট কেটেছিলেন তিনি। ২৯ ডিসেম্বর তিনি কিনেছিলেন টিকিটটি, যার নম্বর ছিল ৩২৩৬০১। প্রথম লাকি উইনার হিসেবে এত বড় টাকার অঙ্ক জিতেছেন আবদুসসালাম নামের ওই ব্যক্তি।

লটারির টিকিটের সংস্থার তরফ থেকে প্রথমে এই লাকি উইনারকে শনাক্ত করা সম্ভব হয়নি। খোঁজ চলেছে বেশ কিছু সময় ধরে। সম্ভবত ভুল ইন্টারন্যাশনাল কোড দিয়ে খোঁজ-খবর করছিলেন আয়োজকেরা। আর সে কারণেই প্রথমে আবদুসসালামকে খুঁজে পাননি তাঁরা।

আবদুসসালাম-কে এই খুশির খবর প্রথমে জানিয়েছেন তাঁর এক বন্ধু। এমন জ্যাকপট হাতে পেয়ে কেরলের কোঝিকোড়-এর এই ব্যক্তি তো একেবারে দিশেহারা। এই নিয়ে চতুর্থ অথবা পঞ্চম বার নাকি লটারির টিকিট কেটে নিজের ভাগ্য ফেরানোর চেষ্টা করছিলেন তিনি। আর ঘুরেও গিয়েছে ভাগ্যের চাকা। তবে তিনি একা নন। এই টাকায় ভাগ রয়েছে তাঁর বেশ কয়েকজন বন্ধুর।

শুধু আবদুসসালাম নয়, সাজু থমাস নামের অন্য একজনও লটারির টিকিট কিনে জিতেছেন ৩ মিলিয়ন দিরহাম। এই লটারির টিকিটগুলির দাম হয় সাধারণত ৫০০ দিরহাম। তবে দুটি কিনলে একটি ফ্রি দেওয়া হয় এবং সেক্ষেত্রে তিনটি পাওয়া যায় ১০০০ দিরহামে। বিগ টিকিট নামের সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পাওয়া যায় এই টিকিট।

Published by: Antara Dey
First published: January 4, 2021, 9:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर