• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • INDIAN EXPAT WHO LOST JOB DURING PANDEMIC IN DUBAI WINS 1 MILLION DOLLER IN UAE RAFFLE DRAW TC SR

করোনা কেড়েছে চাকরি, দুবাইয়ে ৭ কোটির লটারি জিতলেন কেরলের বাসিন্দা!

প্রতীকী চিত্র ।

হঠাৎই সেই টিকিট লাকি ড্রয়ে জিতে যায়। এবং তিনি পেয়ে যান এক মিলিয়ন ডলার, ভারতীয় মুদ্রা অনুযায়ী যার পরিমাণ সাড়ে সাত কোটির কাছাকাছি!

  • Share this:

#দুবাই: করোনাভাইরাস (Coronavirus) কেড়ে নিয়েছে চাকরি। চলছে অন্যান্য জায়গায় ইন্টারভিউ দেওয়ার প্রস্তুতিও। তারই মাঝে এল সুখবর। দুবাইয়ের এক ভারতীয় নাগরিক জিতলেন লটারি। পেয়ে গেলেন এক মিলিয়ন ডলার।

৩০ বছর বয়সী নবনীত সঞ্জীবন কেরলের বাসিন্দা। তিনি স্ত্রী ও সন্তানকে নিয়ে থাকেন দুবাইতে। গত চার বছর ধরে সেখানেই কাজ করছেন। করোনা বহু মানুষের চাকরি যেমন কেড়েছে, তেমনই চাকরি কেড়েছে এই সঞ্জীবনেরও। তিনি তাঁর বর্তমান অফিসে নোটিশ পিরিয়ডে রয়েছেন। চলছে অন্যান্য জায়গায় চাকরির ইন্টারভিউ দেওয়াও। কিন্তু হঠাৎ চাকরি চলে যাওয়ায় ভবিষ্যৎ নিয়ে, সংসার চালানো নিয়ে চাপেই ছিলেন তিনি। পাচ্ছেন না মনের মতো কোনও চাকরিও।

ভেবেছিলেন যদি তেমন চাকরি পাওয়া না যায়, তা হলে তিনি ফিরে যাবেন কেরলে। কিন্তু ক'দিন আগেই একটি লটারির টিকিট কাটেন। কিছু পাওয়ার আশা না করেই কেটেছিলেন তিনি। কিন্তু হঠাৎই সেই টিকিট লাকি ড্রয়ে জিতে যায়। এবং তিনি পেয়ে যান এক মিলিয়ন ডলার, ভারতীয় মুদ্রা অনুযায়ী যার পরিমাণ সাড়ে সাত কোটির কাছাকাছি!

Gulf News-এ প্রকাশিত রিপোর্ট বলছে, Dubai Duty Free (DDF) সংস্থার Millennium Millionaire Draw জিতে নেন সঞ্জীবন। লটারি টিকিটটি তিনি কিনেছিলেন ২২ নভেম্বর। এই পুরো টাকা তাঁকে ভাগ করে নিতে হবে চার জনের সঙ্গে। কিন্তু তিনি যে টাকাটা পাবেন, সেটি খুব একটা কম নয়।

হঠাৎ এত টাকা পেয়ে যাওয়ায় স্বভাবতই খুশি সঞ্জীবন। তিনি জানিয়েছেন, তাঁর এক লক্ষ টাকার একটা লোন শোধ করার আছে। প্রাইজের টাকা পেয়ে আগে তিনি সেই টাকা শোধ করবেন এবং বাকি টাকা ভবিষ্যতের জন্য জমা করে রাখবেন।

শুধু সঞ্জীবন নয়, এর আগেও বহু ভারতীয় দুবাইয়ে লাকি ড্র'তে টাকা জিতেছেন। জানা গিয়েছে, Dubai Duty Free Millennium Millionaire Ticket সব চেয়ে বেশি কিনেছেন ভারতীয়রাই। এ ক্ষেত্রে তিনি ১৭১তম ভারতীয় যিনি এই টাকা জিতলেন!

এর আগে আবু ধাবিতে হওয়া Big Ticket Raffle-এ ২৪ কোটি টাকা জিতেছিলেন জর্জ জ্যাকবস নামে এক ভারতীয়। তাঁর মেডিকেল ইকুইপমেন্টসের ব্যবসা ছিল। তিনিও লকডাউনের ফলে আর্থিক সমস্যায় পড়েছিলেন। এত টাকা জেতায় তাঁর আর্থিক সমস্যা মেটে। জানা যায়, গত দু'বছর ধরে তিনি এই লটারির টিকিট কেটে আসছেন। অবশেষে এত টাকা জেতেন!

Published by:Simli Raha
First published: