নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ইন্দো-মার্কিন সাংবাদিক !

photo source collected

অক্সিজেন মাস্ক পরিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অনেক চেষ্টার পরও তাঁকে বাঁচানো যায়নি।

  • Share this:

    #নিউইয়র্ক: সারা বিশ্বে মারণ খেলায় মেতেছে করোনা ভাইরাস। বিশ্ব জুড়ে মানুষকে গৃহবন্দি রেখে করার চেষ্টা চলছে এই রোগের মোকাবিলা। প্রতিদিন বেড়ে চলেছে মৃত্যু মিছিল। ইন্দো-মার্কিন সাংবাদিক সাংবাদিক ব্রহ্ম কাঞ্চিবোতলা সোমবার করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। নিউইয়র্কে তাঁর চিকিৎসা চলছিল। বয়স হয়েছিল ৬৬ বছর।

    করোনায় বার বার বলা হচ্ছে মৃত্যু ভয় বেশি ৬০-এর ওপরে যারা রয়েছেন তাঁদের। সেই ভয়কেই সত্যি করলেন এই সাংবাদিক। তিনি ইউনাইটেড নিউজ অফ ইন্ডিয়ার করোসপন্ডেন্ট ছিলেন। ১৯৯২ সালে তিনি আমেরিকায় চলে যান। সেখানে বসবাস শুরু করেন। তার আগে ভারতের বিভিন্ন পাবলিকেশনে তিনি সাংবাদিক হিসেবে কাজ করেছিলেন। করোনার সঙ্গে লাগাতার ৯ দিন ষুদ্ধ করার পর অবশেষে মৃত্যু হয় এই সাংবাদিকের।

    তাঁর ছেলে জানিয়েছেন, মার্চের ২৩ তারিখ করোনার লক্ষন দেখা দেয় সাংবাদিকের শরীরে। অক্সিজেন মাস্ক পরিয়ে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অনেক চেষ্টার পরও তাঁকে বাঁচানো যায়নি। তাঁর শেষকৃত্যে মাত্র দশজন যেতে পারবে। পরিবারের সকলের সঙ্গে শেষ দেখাও হবে না তাঁর। বর্তমানে নিউইয়র্কে ৪৭৫৮ জন মানুষের মৃত্যু হয়েছে। আমারিকায় করোনা আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৬৮ হাজার ১৯৬।

    Published by:Piya Banerjee
    First published: