Home /News /international /
Padma Setu: আবেগের নাম পদ্মাসেতু! উদ্বোধনে হাজির হতে পারেন ১০ লক্ষ মানুষ, বাংলাদেশ উত্তাল

Padma Setu: আবেগের নাম পদ্মাসেতু! উদ্বোধনে হাজির হতে পারেন ১০ লক্ষ মানুষ, বাংলাদেশ উত্তাল

পদ্মা সেতু, বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয সূত্রে প্রাপ্ত।

পদ্মা সেতু, বাংলাদেশের প্রধানমন্ত্রীর কার্যালয সূত্রে প্রাপ্ত।

Padma Setu: আর এই সেতুর উদ্বোধনের জন্যই সকাল থেকে মুন্সিগঞ্জে জড়ো হয়েছেন লাখে লাখে জনতা। ইতিমধ্যে ভারতীয় সময় অনুসারে ঢাকা থেকে মুন্সিগঞ্জে পৌঁছে গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

  • Share this:

    #ঢাকা: বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শনিবার উদ্বোধন করবেন বহু প্রত্যাশিত পদ্মাসেতুর। শনিবার যানবাহন চলাচলের জন্য ৬.১৫ কিলোমিটার দীর্ঘ পদ্মা সেতু উন্মুক্ত করবেন তিনি। যা রাজধানী ঢাকা এবং অন্যান্য বড় শহরের সঙ্গে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সড়ক যোগাযোগে ব্যাপক অগ্রগতি বয়ে আনবে বলে মনে করা হচ্ছে।

    আরও পড়ুন: মণিপুর থেকে বাংলাদেশে হচ্ছিল পাচার, কিন্তু এ কী মিলল! বালুরঘাটে মারাত্মক কাণ্ড

    আর এই সেতুর উদ্বোধনের জন্যই সকাল থেকে মুন্সিগঞ্জে জড়ো হয়েছেন লাখে লাখে জনতা। ইতিমধ্যে ভারতীয় সময় অনুসারে ঢাকা থেকে মুন্সিগঞ্জে পৌঁছে গিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর কর্মসূচির সময়সূচী অনুযায়ী মাওয়া পয়েন্টে বাংলাদেশের সময সকাল ১১টায় তিনি স্মারক ডাকটিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহর উন্মোচন করবেন। ইতিমধ্যে তিনি ঢাকার তেজগাঁও বন্দর থেকে রওনা দিয়েছেন। সকাল ১১টা ১২ মিনিটে, অর্থাৎ ভারতীয় সময় সকাল ১০টা ৩৮ মিনিট নাগাদ আনুষ্ঠানিক ভাবে পদ্মা সেতুর উদ্বোধন করেবন তিনি।

    আরও পড়ুন: 'ঘটিবাটি সবই যাবে...' বিস্ফোরক দিলীপ ঘোষ! নিশানা করলেন কাকে? তীব্র আলোড়ন

    বাংলাদেশের সংবাদমাধ্যমের সূত্র অনুসারে, শেখ হাসিনা এই উদ্বোধনের পর বাংলাদেশের সময় সকাল ১১টা ২৩ মিনিটে মাওয়া পয়েন্ট থেকে শরীয়তপুরের জাজিরা পয়েন্টের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন। প্রধানমন্ত্রী সকাল ১১টা ৪৫ মিনিটে জাজিরা পয়েন্টে পৌঁছে সেতু ও ম্যুরাল-২ এর উদ্বোধনী ফলক উন্মোচন করবেন। এর পর বাংলাদেশের সময দুপুর ১২টায় সেতুর উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক বিশাল জনসভায় তাঁর যোগ দেওযার কথা রয়েছে। এর পর বিকাল পাঁচটা নাগাদ তিনি ফের ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Padma setu

    পরবর্তী খবর