Home /News /international /
Imran Khan: শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করবেন, পদত্যাগ করবেন না ইমরান, জানালেন পিটিআই মুখপাত্র

Imran Khan: শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করবেন, পদত্যাগ করবেন না ইমরান, জানালেন পিটিআই মুখপাত্র

ইমরান খানের ফাইল ছবি।

ইমরান খানের ফাইল ছবি।

Imran Khan: সেই ভাষণের প্রাক্কালে পিটিআই মুখপাত্র বললেন, ইমরান খান পদত্যাগ করছেন না।

  • Share this:

    #ইসলামাবাদ: শেষ মুহূর্ত পর্যন্ত লড়াই করবেন, সামান্যতম সুযোগ হাতছাড়া করবেন না তিনি। শেষ বল পর্যন্ত খেলা চালিয়ে নিয়ে যাবেন, এমনই দাবি করলেন পিটিআই নীলম ইরশাদ শেখ। সিএনএন-নিউজ এইট্টিনকরে এ কথা জানালেন নীলম। বুধবারই খবর পাওয়া যায় প্রধানমন্ত্রী পদ থেকে পদত্যাদ করতে পারেন ইমরান, তবে তার আগে তিনি এক বার দেশের সাধারণ মানুষের উদ্দেশে ভাষণ দেবেন।

    সেই ভাষণের প্রাক্কালে পিটিআই মুখপাত্র বললেন, ইমরান খান পদত্যাগ করছেন না। তিনি একজন নির্বাচিত প্রধানমন্ত্রী। শেষ বল পর্যন্ত তিনি খেলা চালিয়ে যাবেন। শোনা যাচ্ছে, পাকিস্তানের সেনা প্রধান ওমর বাওজা ও পাকিস্তানের গোয়েন্দা প্রধান লেফ্টেন্যান্ট জেনারেল নদিম আনজুম ইতিমধ্যে প্রধানমন্ত্রী ইমরান খানের বাড়িতে পৌঁছে গিয়েছেন।

    আরও পড়ুন: পিছমোড়া করে বাঁধা হাত, কাঁধ থেকে কোমর জড়ানো সেলোটেপে, এ ভাবে জন্মদিন পালন?

    পিটিআই-এর মুখপাত্র জানিয়েছেন এটি একটি বৈদেশিক পরিকল্পনা। তিনি বলছেন, ইমরান খানের কাছে এমন প্রমাণ আছে যা থেকে বোঝা যায়, এটি বৈদেশিক পরিকল্পনার অংশ। যদিও সেই সম্ভাবনার কথা উড়িয়ে দিয়েছে পিটিআই। পাকিস্তানের শাসক দল ইমরান খানের সরকার মোটেই শান্তিতে নেই। কারণ, একের পর এক সাংসদ সেই দল ছেড়ে দিয়েছেন। তবুও বুধবার পর্যন্ত তাও আস্থা ভোটে একটা লড়াইয়ের সম্ভাবনা ছিল, কিন্তু বৃহস্পতিবার সেই সম্ভাবনা একেবারেই চলে গিয়েছে, আরও একজন সাংসদ চলে যাওযার ফলে।

    আরও পড়ুন: সাগরদিঘীতে নাকা চেকিংয়ের সময় যা উদ্ধার হল, চোখ কপালে পুলিশ প্রশাসনের

    শোনা যাচ্ছে, শুক্রবার নাকি পদত্যাগ করতে পারেন ইমরান খান। তার আগে একটি ভাষণও দেওযার কথা রযেছে তাঁর। তার পরেই একটি বিস্ফোরক চিঠি প্রকাশ করতে পারেন ইমরান খান। সেখানে তিনি উল্লেখ করতে পারেন যে কোন বৈদেশিক পরিকল্পনার অংশ হিসাবে পাকিস্তান সরকার ফেলে দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Imran Khan

    পরবর্তী খবর