একইরকম দেখতে যমজ বোনকে বিয়ে করেছিলেন দুই একইরকম দেখতে যমজ ভাই, তারপর...

একইরকম দেখতে যমজ বোনকে বিয়ে করেছিলেন দুই একইরকম দেখতে যমজ ভাই, তারপর...

যমজ ভাই বিয়ে করেছিলেন যমজ বোনকে, এবার পরিবারে এল নতুন অতিথি!

ওহিওর (Ohio) ট্যুইন্স ফেস্টিভ্যালে এক অদ্ভুত ঘটনার সাক্ষী থেকেছিল পুরো পৃথিবী। তার পর থেকে রাতারাতি সেলিব্রিটি হয়ে যান এই যমজ দম্পতি।

  • Share this:

#ওহিও: বছর দুয়েক আগে দুই যমজ ভাই জশ সালইয়ার্স (Josh Salyers) ও জেরেমি সালইয়ার্সকে (Jeremy Salyers) বিয়ে করেছিলেন দুই যমজ বোন ব্রিটানি ডিন (Brittany Deane) ও ব্রায়ানা ডিনকে (Briana Deane)। সে দিন ওহিওর (Ohio) ট্যুইন্স ফেস্টিভ্যালে এক অদ্ভুত ঘটনার সাক্ষী থেকেছিল পুরো পৃথিবী। তার পর থেকে রাতারাতি সেলিব্রিটি হয়ে যান এই যমজ দম্পতি। দু'জনের সম্ভাব্য সন্তান নিয়েও নানা জল্পনা ছড়াতে থাকে। এবার প্রথম সন্তানকে স্বাগত জানাল এই যমজ ভাই-বোনদের পরিবার।

গত বছর অগস্টেই সুখবর মিলেছিল। Instagram পোস্ট করে তাঁরা জানিয়েছিলেন, একইসঙ্গে অন্তঃসত্ত্বা হয়েছেন যমজ বোন ব্রিটানি ও ব্রায়ানা। আর এই সুখবর পাওয়ার পর থেকেই রীতিমতো উত্তেজিত তাঁরা। পাশাপাশি এতটা ভালোবাসা দেওয়ার জন্য সবার কাছে কৃতজ্ঞও।

সেই মতো বছরের শুরুতেই ব্রিটানি ও জশ তাঁদের পরিবারের নতুন অতিথিকে স্বাগত জানান। সদ্যোজাতর সঙ্গে নিজেদের একটি কোলাজ ছবি পোস্ট করে জশ জানান, পরিবারে নতুন অতিথি এসেছে। তার নাম জেট সালইয়ার্স (Jett Slayers)। ব্রিটানি একটি সবল ও সুস্থ সন্তানের জন্ম দিয়েছে। বিষয়টা শোনার পর থেকেই বেশ উত্তেজিত তিনি। জেটের বাবা হিসেবে অত্যন্ত গর্ব অনুভব করছেন। শেষে লেখেন, এভরিওয়ান মিট জেট সালইয়ার্স...।

Instagram-এ আরও একটি পোস্ট শেয়ার করেছেন ওই যমজ দম্পতি। সেখানে সদ্যোজাতর সঙ্গে ব্রিটানিকে দেখা যাচ্ছে। অন্য দিকে, ব্রায়ানার বেবি-বাম্প স্পষ্ট। আপাতত নতুন অতিথিকে নিয়ে আনন্দে মেতে উঠেছে এই যমজ পরিবার। নেটিজেনদের একের পর এক শুভেচ্ছা বার্তা সেই আনন্দে যেন এক আলাদা মাত্রা যোগ করেছে।

প্রসঙ্গত, ২০১৮ সালে ওহিওতে ট্যুইন্স ফেস্টিভ্যাল ডে-এর দিন যশ এবং জেরেমির সঙ্গে বিয়ে হয় ব্রিটানি এবং ব্রায়ানার। তার ঠিক এক বছর আগে ওই অনুষ্ঠানেই যমজ ভাই যশ এবং জেরেমির সঙ্গে পরিচয় হয়েছিল ব্রিটানি এবং ব্রায়ানার। পরের দিকে TLC ডকুমেন্টারিতেও ধরা দেন এই যমজ দম্পতি। তার পর থেকে তাঁদের সন্তান নিয়ে একাধিক জল্পনা তৈরি হয়েছিল। এবার সেই জল্পনার অবসান ঘটল!

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর