Home /News /international /

ড্রাগের নেশায় গাড়ি নিয়ে রানওয়েতে, প্লেনও নামতেই যা হল... দেখুন ভাইরাল ভিডিও!

ড্রাগের নেশায় গাড়ি নিয়ে রানওয়েতে, প্লেনও নামতেই যা হল... দেখুন ভাইরাল ভিডিও!

চোখ কপালে তুলে দেওয়ার মতো এই ঘটনাটি সম্প্রতি ঘটেছে ব্যাঙ্ককের সুবর্ণভূমি এয়ারপোর্টে।

  • Share this:

#ব্যাঙ্কক: তাঁর বিরুদ্ধে প্রশাসনিক তরফে অভিযোগ মূলত তিনটি- ড্রাগের নেশা করা, নেশা করে গাড়ি চালানো এবং সাধারণের জন্য নিষিদ্ধ বলে ঘোষিত জায়গায় গাড়ি চালানো! সম্প্রতি এই তিন অভিযোগে ব্যাঙ্কক পুলিশ এক ব্যক্তিতে এয়ারপোর্ট থেকে উদ্ধার করেছে।

চোখ কপালে তুলে দেওয়ার মতো এই ঘটনাটি সম্প্রতি ঘটেছে ব্যাঙ্ককের সুবর্ণভূমি এয়ারপোর্টে। জানা গিয়েছে যে এক ব্যক্তি ড্রাগের নেশা করে গাড়ি চালিয়ে ঢুকে পড়েছিলেন রানওয়েতে। আর ঠিক তখনই আকাশ থেকে একটা প্লেন এসে নামে বিমানবন্দরে।

ঘটনাটি যে আতঙ্কজনক, সে বিষয়ে কোনও সন্দেহ প্রকাশ করা চলে না। তবে ওই ব্যক্তির ভাগ্য ভালো যে তিনি প্রাণে বেঁচে গিয়েছেন, থাই পুলিশ সূত্রে একথা জানা গিয়েছে। টেক-অফের সময়ে পাইলট কোনও মতে স্পিড কমিয়ে প্লেনটিকে থামিয়ে দিতে পারেন। আর তারই জেরে বড়সড় এক দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় সুবর্ণভূমি এয়ারপোর্ট।

স্যাম্পল টেস্টের পরে পুলিশ জানিয়েছে যে ওই ব্যক্তি ড্রাগের নেশায় আচ্ছন্ন ছিলেন, তাঁর শরীরে মেথামফেটামাইন (Methamphetamine) ওরফে মেথের অস্তিত্ব পাওয়া গিয়েছে। ফলে, আপাতত তাঁর বিচার চলছে। যদিও ওই ব্যক্তি পাহারা এড়িয়ে কী ভাবে রানওয়েতে গাড়ি নিয়ে ঢুকে গেলেন, সেটা এখনও জানা যাচ্ছে না। পুলিশ ঘটনাটির তদন্ত করছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি খুব স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ফেলেছে বিমানকর্মী এবং সুবর্ণভূমি এয়ারপোর্টের অন্য কর্মীদের মধ্যে। ঠিক কী ঘটেছিল, তার একটা ফুটেজ এর মধ্যেই থাই ভিসা তুলে দিয়েছে পুলিশের হাতে, যা তাদের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছিল। তবে ঘটনাস্থলে উপস্থিত অন্য ব্যক্তিদের অনেকেও ওই ব্যক্তির বেপরোয়া ভাবে রানওয়েতে গাড়ি চালানোর দৃশ্য ক্যামেরাবন্দী করেছেন।

তাঁদেরই একজন হলেন খোংসাক। এই যাত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঘটনাটির শেষের দিকের একটু ভিডিও করে আপলোড করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে একটি বাইক এবং তার আরোহীদের তত্ত্বাবধানে ওই নেশাগ্রস্ত ব্যক্তিকে গ্রেফতার করে নিয়ে আসা হচ্ছে। যা এর মধ্যেই সবাই ১০ লক্ষ ৮৫ হাজার বার দেখে ফেলেছেন। এখনও নেটদুনিয়ায় তোলপাড় চলছে তাঁর আপলোড করা ভিডিওটি নিয়ে।

Published by:Pooja Basu
First published:

Tags: Flight, Plane

পরবর্তী খবর