corona virus btn
corona virus btn
Loading

হাত লাগিয়েছেন স্বয়ং ভারতীয় হাইকমিশনার,করোনাযোদ্ধাদের জন্যে খাবার তৈরি হচ্ছে রেস্তোরাঁয়

হাত লাগিয়েছেন স্বয়ং ভারতীয় হাইকমিশনার,করোনাযোদ্ধাদের জন্যে খাবার তৈরি হচ্ছে রেস্তোরাঁয়
খাবার তৈরি করায় হাত লাগাচ্ছেন স্বয়ং হাই কমিশনার জায়েদ আশরফ

মঙ্গলবারই সোশ্যাল মিডিয়াগুলিতে ছড়িয়ে পড়তে থাকে এই ছবি। শিরোনাম হয় আন্তর্জাতিক সংবাদমাধ্যমেও।

  • Share this:

#সিঙ্গাপুর: করোনাভাইরাস বড় অভিঘাত হেনেছে সিঙ্গাপুরে। সর্বশেষ খবর অনুযায়ী সিঙ্গাপুরে আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ছুঁইছুঁই। শুধু সেখানকার আদি বাসিন্দারাই নন, আক্রান্ত বহু ভারতীয় বংশোদ্ভুতও। এই অবস্থায় স্বাস্থ্যকর্মীদের জন্য সাহায্যের হা ত বাড়িয়ে দিয়েছে সেখানকার ১০০০ ভারতীয় পরিবার। এগিয়ে এসেছে ভারতীয় দূতাবাসও। একটি স্থানীয় রেস্তোরাঁয় প্রতিদিন স্বাস্থ্যকর্মীদরে জন্যে খাবার তৈরি করায় হাত লাগাচ্ছেন স্বয়ং হাই কমিশনার জায়েদ আশরফও।

মঙ্গলবারই সোশ্যাল মিডিয়াগুলিতে ছড়িয়ে পড়তে থাকে এই ছবি। শিরোনাম হয় আন্তর্জাতিক সংবাদমাধ্যমেও। দেখা যায়, ভারতীয় হাইকমিশনার জাভেদ আশরফ মাভালি টিফিন রুম নামক এক ভারতীয় রেস্তোরাঁয় কর্মীদের সঙ্গে হাতে হাত লাগিয়ে কাজ করছেন। খাবার প্যাকিং করতেও দেখা যায় তাঁকে। জানা যায়, ওই খাবার স্বাস্থ্যকর্মীদের জন্য প্রস্তুত করা হচ্ছিল।

আশরফ সংবাদমাধ্যমকে বলেন, তিনি শুনেছিলেন এই রেস্তোরাঁ সামনের সারির করোনা যোদ্ধাদের খাবর দিচ্ছে। তিনি শুনেই এগিয়ে আসেন কাঁধে কাঁধ মিলিয়ে যুদ্ধ করতে। সংস্থার কর্ণধার রাঘবেন্দ্র শাস্ত্রী বেঙ্গালেরুর আদি বাসিন্দা। তিনিই জানালেন, ১৭ এপ্রিল থেকে শুরু হয়েছে তাঁদের এই উদ্যোগ। এখনও তাঁরা কাজ চালিয়ে যাচ্ছেন। অন্তত ১ জুন পর্যন্ত এই পরিষেবা চালিয়ে যেতে চান তাঁরা। স্বাস্থ্যকর্মীদের দেওয়া হচ্ছে গরম খাবার, সতেজ থাকার জন্যে এক কাপ কফি।

Published by: BISWAJIT SAHA
First published: May 13, 2020, 11:39 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर