Gorilla Glue! চ্যালেঞ্জ নিয়ে নিজের ঠোঁটে আটকে ফেললেন কাপ, তারপর,দেখুন ভাইরাল ভিডিও

Gorilla Glue! চ্যালেঞ্জ নিয়ে নিজের ঠোঁটে আটকে ফেললেন কাপ, তারপর,দেখুন ভাইরাল ভিডিও
Len Martin, who is now struggling with immense pain, decided to put some gorilla glue on a paper cup, and then glue it on his lips. TRENDING DESK LAST UPDATED: FEBRUARY 15, 2021, 20:31 IST FOLLOW US ON: FacebookTwitterInstagramTelegramGoogle News

পরিণতি যা হল তা একেবারে ভয়াল , ভয়ঙ্কর৷

  • Share this:

#নিউইয়র্ক : গরিলা গ্লু চ্যালেঞ্জ নিয়ে ইতিমধ্যেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন আমেরিকার টেসিকা ব্রাউন (Tessica Brown)। এবার আরও একটি নাম উঠে এল। গরিলা গ্লু চ্যালেঞ্জ নিয়ে ভিডিও বানানোর চক্করে ঠোঁটে কাপ আটকে হাসপাতালে ভর্তি হলেন আমেরিকার লাউইজিয়ানার বাসিন্দা লেন মার্টিন (Len Martin)।

একাধিক সংবাদ প্রতিবেদন সূত্রে খবর, নিজেকে আরও একধাপ এগিয়ে একটু বেশি স্মার্ট প্রমাণ করতে চেয়েছিলেন মার্টিন। বোঝাতে চেয়েছিলেন গোটা বিশ্ব জুড়ে যা চলছে, তা ঠিক নয়। সব ভুয়ো ভিডিও। গরিলা গ্লু এতটাও কার্যকরী নয়। আর নিজের উপরে চ্যালেঞ্জ নিয়েই ফেঁসে যান মার্টিন। গ্লু নিয়ে পরীক্ষা করতে গিয়ে ঠোঁটে আটকে যায় কাপ। শেষমেশ অসহ্য যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এ নিয়ে Instagram-এ নিজের ছবিও শেয়ার করেছেন মার্টিন। গ্লু ব্যবহার করে কী ভাবে বিপাকে পড়েছেন, সেই কথাও জানান তিনি। একটি ছবিতে দেখা যায়, হাসপাতালের বেডে বসে রয়েছেন তিনি। এখনও মুখে আটকে রয়েছে কাপ।

তবে, মার্টিনের এই অপরিণামদর্শী পদক্ষেপে রীতিমতো ক্ষুব্ধ নেটিজেনরা। তাদের কথায়, এই ধরনের চ্যালেঞ্জ নিয়ে চারদিকে নানা অঘটন ঘটছে। ইতিমধ্যেই চুলে গ্লু দিয়ে বিপদে পড়েছেন আমেরিকার টেসিকা ব্রাউন। তার পরও কেউ সেই ঘটনা থেকে শিক্ষা না নিলে কিছু বলার নেই। জেনে-বুঝে এভাবে নিজের বিপদ ডেকে আনাটা মূর্খামি ছাড়া আর কিছু নয়। তাই মার্টিনের প্রতি সহানুভূতি দেখিয়ে কোনও লাভ নেই!

তবে, এটা প্রথমবার নয়। এর আগেও এই ধরনের উদ্ভট কাণ্ড করে নেটদুনিয়ায় সাড়া ফেলেছিলেন মার্টিন। সম্প্রতি একটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, ২০১৯ সালে এক ভিডিও বানানোর চক্করে একটি সুপার মার্কেটের আইসক্রিম বাক্স তুলে আনেন তিনি। পরে ওই বাক্স ফুটো করে দেন। এর জেরে তাঁকে গ্রেফতারও করা হয়। কিন্তু তবুও শিক্ষা হয়নি মার্টিনের। ফের ভিডিও বানানোর চক্করে গ্লু লাগিয়ে বিপাকে পড়েছেন তিনি।

প্রসঙ্গত, গরিলা গ্লু চ্যালেঞ্জের পাল্লায় পড়ে ইতিমধ্যেই ভাইরাল হয়েছেন আমেরিকার ওয়াশিংটনের টেসিকা ব্রাউন। ভিডিও বানাতে গিয়ে চুলে গ্লু লাগিয়ে স্টাইল করেতে গিয়েছিলেন। পরে গ্লু আর ছাড়তে চায়নি। শেষমেশ সমস্ত চুল সরিয়ে রিমুভার সার্জারি করে বাঁচানো হয় টেসিকাকে। আর সেই সূত্রেই বর্তমানে গোটা বিশ্বে গরিলা গ্লু গার্ল (Gorilla Glue Girl) নামে ভাইরাল হয়েছেন তিনি। সুস্থ হয়ে ফিরে নিজের একটি অফিসিয়াল মার্চেন্ডাইজও লঞ্চ করে ফেলেছেন টেসিকা!

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর