Home /News /international /
অবাক কাণ্ড ! পুলিশের গাড়িতে ঢুকে কাগজপত্র খেয়ে নিল ছাগল, ভাইরাল ভিডিও

অবাক কাণ্ড ! পুলিশের গাড়িতে ঢুকে কাগজপত্র খেয়ে নিল ছাগল, ভাইরাল ভিডিও

মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এই পোস্ট ৷

  • Last Updated :
  • Share this:

জর্জিয়ার ডগলাস কাউন্টি শেরিফের অফিসের একজন ডেপুটির সঙ্গে ঘটে গেল এক উদ্ভট ঘটনা । ডিউটিতে থাকাকালীন তাঁর সঙ্গে যে এমন ঘটনা ঘটবে তা তিনি কল্পনাও করতে পারেননি ৷ কিন্তু বাস্তবে তেমনটাই হল ৷

ডগলাস কাউন্টি শেরিফ অফিসের একটি ফেসবুক পোস্ট অনুসারে, ওই পুলিশ অফিসার কিছু কাগজপত্র দিতে একটি বাড়িতে গিয়েছিলেন। তিনি ফিরে এসে দেখেন যে একটি ছাগল তাঁর গাড়িতে উঠে বসেছে এবং সমস্ত গুরুত্বপূর্ণ কাগজপত্র গপ গপ করে খেয়ে ফেলছে ! এই দৃশ্য দেখে রীতিমতো হতভম্ব হয়ে যান তিনি।

শেরিফের অফিস সূত্রে জানা গিয়েছে , "ডেপুটি বলেছেন যে তিনি প্রতিদিন যে সংখ্যক বাড়িগুলিতে যান এবং প্রায় নিয়মিতই নিজের গাড়ির দরজা খুলে রেখে দেন ৷ কারণ সেই বাড়িগুলিতে বেশ কিছু কুকুর তাঁকে এর আগেও সমস্যায় ফেলেছিল ৷’’ সাধারণত তিনি গাড়িটি তাই ওইভাবেই রাখেন।

ওই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে ডেপুটি ছাগলের কাছ থেকে কাগজপত্র উদ্ধার করার চেষ্টা করছেন কিন্তু ছাগল কিছুতেই ছাড়তে চাইছে না । ছাগলটিকে দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন কিন্তু ছাগল আর সরছে না। এমনকী, ওই মুহূর্তে দুটি কুকুর এসেও হাজির হয় এবং ঘেউ ঘেউ করতে শুরু করে।

মুহূর্তের মধ্যে ফেসবুকে এই পোস্ট ভাইরাল হয়ে যায় ৷ ভিডিওটি চার হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন  এবং প্রায় চার হাজারের কাছাকাছি শেয়ার হয়েছে। নেটিজেনরা কমেন্টেও ভরিয়ে দিয়েছেন যে ভিডিওটিতে ৷

Published by:Siddhartha Sarkar
First published: