Home /News /international /

প্রতারণার প্রতিশোধ! প্রেমিকের নকল অন্ত্যেষ্টির সংবাদ রটিয়ে দিলেন প্রেমিকা! তারপর?

প্রতারণার প্রতিশোধ! প্রেমিকের নকল অন্ত্যেষ্টির সংবাদ রটিয়ে দিলেন প্রেমিকা! তারপর?

প্রতারণার প্রতিশোধ! প্রেমিকের নকল অন্ত্যেষ্টির সংবাদ রটিয়ে দিলেন প্রেমিকা! তার পর?

প্রতারণার প্রতিশোধ! প্রেমিকের নকল অন্ত্যেষ্টির সংবাদ রটিয়ে দিলেন প্রেমিকা! তার পর?

থিয়া এই ভিডিওতে আরও বলেন যে, তিনি তার সঙ্গীর এই প্রতারণার বিষয়টি জানতে পারেন তাঁদের সন্তানের জন্মের পর।

  • Share this:

#নয়াদিল্লি: সম্পর্কে প্রতারণার বিষয়টি দিন দিন যেন খুব সাধারণ ঘটনা হয়ে উঠছে। এবার সেই প্রতারণার প্রতিশোধ নিতেই নিজের সঙ্গীর নকল অন্ত্যেষ্টিক্রিয়া সারলেন এক মহিলা। ওই মহিলার দাবি, তাঁর সঙ্গী প্রাক্তন প্রেমিকার সঙ্গে থেকে তাঁর সঙ্গে প্রতারণা করছে। আর তাই তিনি তাঁর সঙ্গীর মৃত্যু হয়েছে বলে জানান। সেই সঙ্গে বিষয়টিকে আরও বেশি বিশ্বাসযোগ্য করে তুলতে তিনি একটি নকল অন্ত্যেষ্টিক্রিয়াও করেন।

Mirror UK অনুসারে, Tiktok ব্যবহারকারী থিয়া লোভারিজ নামের ওই মহিলা একটি ভিডিও আপলোড করেছেন, সেই ভিডিওতে তিনি তাঁর 'প্রতারক' প্রেমিক এবং তার প্রাক্তন বান্ধবীর বিরুদ্ধে করা তাঁর 'দুষ্ট' পরিকল্পনার বিবরণ দিয়েছিলেন।

থিয়া এই ভিডিওতে আরও বলেন যে, তিনি তার সঙ্গীর এই প্রতারণার বিষয়টি জানতে পারেন তাঁদের সন্তানের জন্মের পর। থিয়া মূলত গর্ভবতী হওয়ার পরেই তাঁর সঙ্গী পুরোপুরি তাঁর সঙ্গে প্রতারণা করেন। সেই সঙ্গে থিয়া এও জানান যে, সঙ্গীর এই প্রতারণামূলক আচরণের বিষয়ে জানার পরেই তাকে খুব শীঘ্রই জেলে পাঠানো হয়।

কিন্তু এই প্রতারণার যোগ্য জবাব দিতে থিয়া তাঁর সঙ্গীর প্রাক্তন প্রেমিকাকে জানান তার সঙ্গীর মৃত্যুসংবাদ। এর জন্য তিনি অন্ত্যেষ্টিক্রিয়ার ব্যবস্থাও করেন। পরিকল্পনাটিকে আরও বিশ্বাসযোগ্য করতে তিনি এই পুরো ঘটনায় তার সঙ্গীর বোনকে যুক্ত করেছিলেন। এমনকি সেই অন্ত্যেষ্টিক্রিয়ার ছবি থিয়া সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

থিয়া ব্যাখ্যা করেন, তিন বছর হয়ে গিয়েছে এবং এখনও তাঁর সঙ্গী মারা গিয়েছেন বলে মনে করেন। তিনি প্রতি বছর তাঁর জীবনের ভালোবাসার জন্য Facebook পৃষ্ঠায় সামান্য শ্রদ্ধা নিবেদন করেন এবং তিনি এই ভেবে দুঃখিত হন যে, তাঁর সঙ্গীর মৃত্যুর আগে তিনি তাকে বাঁচানোর জন্য সেখানে থাকতে পারেননি।

যতই দিন যাচ্ছে ততই বাড়বাড়ন্ত হচ্ছে সোশ্যাল মিডিয়ার। এখন সাধারণ মানুষের পাগলামো শেয়ার করে হাতিয়ার হয়ে উঠেছে TikTok-এর মতো প্ল্যাটফর্ম। উল্লেখ্য, লাদাখ সীমান্ত নিয়ে চিনের সঙ্গে চলা ভারতের মারাত্মক উত্তেজনার জেরে গত বছর চিনা অ্যাপে নিষেধাজ্ঞা জারি করেছিল কেন্দ্র সরকার।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: TikTok

পরবর্তী খবর