Home /News /international /
Girl Catching Snake: হাতে জ্বলন্ত সিগারেট, সামনে ভয়ঙ্কর বিষধর সাপ! এর পর কী করলেন এই মহিলা, দেখুন

Girl Catching Snake: হাতে জ্বলন্ত সিগারেট, সামনে ভয়ঙ্কর বিষধর সাপ! এর পর কী করলেন এই মহিলা, দেখুন

Snake Catcher Girl: রাস্তায় গুটিসুটি পাকিয়ে শুয়ে ছিল বিষধর সাপ। সেই মহিলা কী করলেন কল্পনা করতে পারবেন না!

  • Share this:

    #রিও ডি জেনেইরো: সাপ ধরা বাচ্চাদের খেলা নয়। অনেক সময় সাপ ধরতে গিয়ে অনেকে সাপের কামড় খেয়ে বসেন। প্রাণহানি পর্যন্ত হয়। বিষধর সাপ ধরতে গিয়ে প্রাণ হারিয়েছেন এমন অনেক খবর আপনারা নিশ্চয়ই শুনেছেন। এদিকে সোশ্যাল মিডিয়ায় একটি ভয়ানক ভিডিও ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে একটি মেয়েকে বিষধর সাপ ধরে থাকতে দেখা যাচ্ছে।

    মেয়েটি এভাবে সাপ ধরে-

    মেয়েটির ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকেই অবাক হয়ে গিয়েছেন। মেয়েটি এই ভিডিওতে দারুণ বীরত্ব ও সাহস দেখিয়েছে। রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় সাপটিকে তিনি যেভাবে ধরে রাস্তার পাশে রেখেছিলেন, তা সত্যিই অবাক করার মতো। ভিডিওটি ব্রাজিলের বলে বলা হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটি সাপকে মোটেও ভয় পায় না। উল্টে অবলীলায় সাপটিকে ধরে ফেলেন।

    আরও পড়ুন- ওমিক্রনের থেকে আলাদা! এই উপসর্গ দেখে বুঝবেন আপনি নতুন করোনা প্রজাতিতে আক্রান্ত

    ভিডিওতে দেখা যায় মাঝ রাস্তায় শুয়ে আছে একটি সাপ। সাপটিকে দেখে আশপাশের লোকজন খুব ভয় পেয়ে যায়। তখন সেখানে একটি মেয়ে আসে। প্রথমে সেই মেয়েটি সাপের দিকে কয়েক মুহূর্ত তাকিয়ে থাকে। এর পরে সিগারেট জ্বািয়ে ফেলেন তিনি। তার পর সেই সিগারেটে টান দিতে দিতেই তিনি সাপের কাছে পৌঁছে যান। ভিডিওতে দেখা যাচ্ছে মেয়েটি হঠাৎ সাপটিকে হাত দিয়ে তুলছে। এর পরে তিনি সেই সাপটিকে নিয়ে গিয়ে রাস্তার পাশে রাখেন। ভিডিও দেখুন-

    মেয়েটির কীর্তি দেখে মানুষ অবাক হয়ে যায়-

    মেয়েটির এই কীর্তি দেখে সেখানে উপস্থিত লোকজন বিস্মিত। ইউনিলাদ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করা হয়েছে। সেই সঙ্গে ব্যবহারকারী ক্যাপশন লিখেছেন, 'ব্রাজিলের জাবোটিকটুবাসে এই সাপটিকে দেখা গিয়েছে। বিষধর সাপ। তবে এই সাপের কোনো ক্ষতি হয়নি।

    আরও পড়ুন- সর্বনাশ! ওমিক্রনের পর এসেছে করোনার নতুন স্ট্রেন, রূপ পাল্টে আরও ভয়ঙ্কর কোভিড

    জ্যাকলি নামের এক মহিলা সাপটিকে হাত দিয়ে ধরে রাস্তার একপাশে রেখে এসেছিলেন। আপনার বাড়িতে বা রাস্তায় এমনটা করবেন না কিন্তু। প্রয়োজনে একজন পেশাদার স্নেক ক্যাচারের সাথে যোগাযোগ করতে পারেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Brazil, Snake

    পরবর্তী খবর