Home /News /international /
ভয়ঙ্কর ! ভরা বাজারে ঢুকে পড়ল ইয়া বড় একটা সরীসৃপ, ভিডিও দেখে গায়ে কাঁটা দেবে

ভয়ঙ্কর ! ভরা বাজারে ঢুকে পড়ল ইয়া বড় একটা সরীসৃপ, ভিডিও দেখে গায়ে কাঁটা দেবে

কী কাণ্ড! ইয়া বিশাল একটা সরীসৃপ হঠাৎ ঢুকে পড়ল সুপারমার্কেটে...

  • Share this:

    #তাইল্যান্ড: কী কাণ্ড! ইয়া বিশাল একটা সরীসৃপ হঠাৎ ঢুকে পড়ল সুপারমার্কেটে! চোখের সামনে ওই ভয়ঙ্কর প্রাণীটি দেখে ক্রেতা থেকে বিক্রেতা, সবার মধ্যে পড়ে গেল হুড়োহুড়ি। আতঙ্কে দিশেহার শয়ে শয়ে মানুষ শুরু করলেন ছোটোছুটি! সরীসৃপ বাবাজি অবশ্য 'কুল অ্যান্ড কাম', দুলকি চালে ঢুঁ মারতে লাগল দোকানের পর দোকান! বুধবার এই হাড়হিম করা ঘটনাটি ঘটেছে তাইল্যান্ডের একটি বাজারে! ঘটনার ভিডিও ট্যুইটারে শেয়ার করে মুন্ডো নোমাডা নামে তাই ট্র্যাভেল এজেন্সি।

    ভিডিওটি দেখলে গায়ে কাঁটা দিয়ে ওঠে! ঠিক যেন জুরাসিক যুগ! বিকটাকায় সরীসৃপটি দোকানের তাক বেয়ে উঠে চলেছে। হুড়মুড় করে পড়ছে তাকে থাকা সমস্ত জিনিসপত্র! দেখতে দেখতে একেবারে তাকের মাথায় উঠে পড়ে সরীসৃপটি! দোকানের বাইরে তখন মানুষজনের ভিড়, চোখে-মুখে আতঙ্ক নিয়ে দৃশ্যটা দেখছেন।

    ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেও ভাইরাল! কিছুক্ষণের মধ্যেই ৬ মিলিয়ন ভিউ ছাড়িয়ে যায়। নেটোজেনদের কেউ কমেন্ট করেছেন, '' সত্যিই গডজিলা'', কেউ বা বলছেন, '' এই দৃশ্য দেখে রাতে দুঃস্বপ্ন আসবে।'' জানা যাচ্ছে সরীসৃপটি এশিয়ান ওয়াটার মনিটর। ব্যাংককের লুম্ফিনি পার্ক-সহ একাধিক জায়গায় এদের দেখা মেলে।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Giant Lizard

    পরবর্তী খবর