জার্মানির ডুসেলডর্ফ স্টেশনে ছুরি হাতে ৭ জনকে কোপাল যুবক

জার্মানির ডুসেলডর্ফ স্টেশনে ছুরি হাতে ৭ জনকে কোপাল যুবক

জার্মানিতে ট্রেনের মধ‍্যে কুঠার দিয়ে আক্রমণ চালাল এক দুষ্কৃতী। জার্মানির ডুসেলড্রফে ট্রেনের মধ‍্যে হামলায় আহত হয়েছেন কম করে সাত জন।

  • Share this:

#ডুসেলডর্ফ: জার্মানিতে ট্রেনের মধ‍্যে কুঠার দিয়ে আক্রমণ চালাল এক দুষ্কৃতী। জার্মানির ডুসেলড্রফে ট্রেনের মধ‍্যে হামলায় আহত হয়েছেন কম করে সাত জন। তিন জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে ।ঘাতকে আটক করা হয়েছে। কী কারণে এই হামলা তা জানার চেষ্টা করছে পুলিশ।প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই ব‍্যক্তি মানসিক ভারসামহীন।

অভিযুক্ত যুবক উপারটালের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ ৷ সাতজনের উপরে একাই হামলা চালান তিনি ৷ হামলার পর আপাতত বন্ধ রাখা হয়েছে স্টেশন ৷ স্থানীয় সময় অনুসারে ঘটনাটি ঘটেছে রাত ৯টা নাগাদ।

সুইজারল্যান্ড আর জার্মানি। দুষ্কৃতী তান্ডবে রক্তাক্ত। একদিকে, ঢাকার গুলশানের ধাঁচে হামলা সুইজারল্যান্ডের কাফেতে। জার্মানিতে ট্রেনের মধ‍্যে কুঠার দিয়ে আক্রমণ চালাল এক দুষ্কৃতী।

স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ৮.১৫। উত্তর-পশ্চিম সুইজারল্যান্ডের বাসেলে হামলা চালায় দুই বন্দুকবাজ। কাফে ৬৫-এ ঢোকে তারা। আচমকাই গুলি চালাতে শুরু করে। ঘটনাস্থলেই মৃত‍্যু হয় কাফেতে থাকা দু’জনের। একজন গুরুতর আহত। দুই ঘাতককে গ্রেফতার করেছে। কী কারণে এই হামলা তা স্পষ্ট নয় পুলিশের কাছে।

First published: 12:05:07 PM Mar 10, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर