‘‘আমি সিঙ্গেল, কারও জন্য অপেক্ষা করছি।’’...ছুটে গেলেন ৪ যুবক ! তারপর যা হল...

‘‘আমি সিঙ্গেল, কারও জন্য অপেক্ষা করছি।’’...ছুটে গেলেন ৪ যুবক ! তারপর যা হল...

  • Share this:

    #আমেরিকা: চারজন যুবক। হাতে ধরা মোবাইল ! খোলা রয়েছে ডেটিং অ্যাপ। সেখানে একটা মেসেজ-- ‘‘হাই! আমি সিঙ্গেল, কারও জন্য অপেক্ষা করছি।’’ এমন লোভনীয় অফার ফেরাতে পারলেন না ওই চার যুবক। আর তারপর যা হল...

    আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যায়, ওই চার যুবক প্রতারণার শিকার হন। মহিলা পরিচয় দিয়ে তাঁদের সঙ্গে যৌন সম্পর্ক করেন এক পুরুষ। ওই ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃতের নাম দুয়েত্তি জ্যাভিয়ার।

    অভিযোগ, দুয়েত্তি ডেটিং অ্যাপ টিন্ডার ও হোয়াটসঅ্যাপে মহিলার ছবি দিয়ে ফেক প্রোফাইল খোলেন। তার পর সেই ফেক প্রোফাইলের মাধ্যমেই ওই চার যুবকের সঙ্গে বন্ধুত্ব করেন। তাঁদের সঙ্গে দেখা করতে নিজের ফ্ল্যাটে ডেকে নিয়ে আসেন। আর তারপরেই জোর করে শারীরিক সম্পর্ক করেন।

    ওই যুবকদের অভিযোগ, দুয়েত্তি যে আসলে পুরুষ, তা তাঁরা বুঝতেই পারেননি। মহিলাদের পোশাকেই সব সময় থাকতেন, গলার স্বরও মহিলাদের মতোই! যৌন সম্পর্কর সময়ে দুয়েত্তি যুবকদের চোখ বেঁধে রাখতেন। ফলে তাঁরা বুঝতেই পারতেন না তাঁর আসল পরিচয়। কিন্তু একবার যৌন সম্পর্কের সময়ে এক যুবক চোখে বাঁধা কাপড়টি খুলে ফেলেন। তখনই তিনি বিষয়টি বুঝতে পারেন। দুয়েত্তির বিরুদ্ধে স্থানীয় একটি আদালতে মামলা চলছে ।

    First published: