French President : জনতার সঙ্গে হাত মেলাতে গিয়ে সপাটে চড় খেলেন ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ! ভাইরাল ভিডিও...

প্রকাশ্যে চড় প্রেসিডেন্টকে! Photo : Collected

জনতার সঙ্গে সৌজন্য দেখাতে গিয়েই চরম বিপত্তিতে পড়লেন ফ্রান্সের প্রেসিডেন্ট (President Of France) ইমানুয়েল ম্যাক্রোঁ (Emmanuel macron)।

  • Share this:

    #ফ্রান্স : দক্ষিণ-পূর্ব ফ্রান্সে প্রকাশ্য রাস্তায় জনতার সঙ্গে সৌজন্য দেখাতে গিয়েই চরম বিপত্তিতে পড়লেন ফ্রান্সের প্রেসিডেন্ট (President Of France) ইমানুয়েল ম্যাক্রোঁ (Emmanuel macron)। জনতার সামনে গিয়ে তাঁদের সঙ্গে হাত মেলানোর সময় আচমকাই এক ব্যক্তি ওনাকে কষিয়ে চড় মেরে দেয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral Video) হয়ে চলেছে ঝড়ের গতিতে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

    দক্ষিণ-পূর্ব ফ্রান্সের ড্রোম অঞ্চলের সফরে গিয়েছিলেন ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁ। সেখানে স্থানীয় মানুষের সঙ্গে সাক্ষাৎ করে করোনার পর তাঁদের জীবন-যাপন কেমন, সেই নিয়ে আলোচনা করেন প্রেসিডেন্ট। সফরের সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিদের সঙ্গে করমর্দন করছিলেন ইমানুয়েল ম্যাক্রোঁ। তাঁর দিকে তখন তাক করা ছিল একাধিক ক্যামেরার লেন্স। আর ঠিক সেই সময়ই এক ব্যক্তি হঠাৎই তিনি কিছু বুঝে ওঠার আগেই ভিড় থেকে ওনাকে সপাটে চড় মারে।

    সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওতে চড় মারা ব্যক্তিকে প্রথমে ‘ডাউন বিদ ম্যাক্রোঁনিয়া” বলতে শোনা গিয়েছিল। এরপরই সে প্রেসিডন্টকে সপাটে চড় মারে। পুলিশ এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে, তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    Published by:Sanjukta Sarkar
    First published: