Home /News /international /

Viral News: স্বামী-স্ত্রীর যৌনদৃশ্য দেখা যাচ্ছে লাইভ ভিডিও-তে, তারপর যা হল...

Viral News: স্বামী-স্ত্রীর যৌনদৃশ্য দেখা যাচ্ছে লাইভ ভিডিও-তে, তারপর যা হল...

স্বামীর সঙ্গে সঙ্গমের সময় দুর্ঘটনাবশত অন হয়ে যায় ফেসবুক লাইভ (Facebook Live), যৌনতার দৃশ্য লাইভস্ট্রিমিং হতে থাকে...

  • Share this:

    #মিসিসিপি: কী কাণ্ড! স্বামীর সঙ্গে সঙ্গমের সময় দুর্ঘটনাবশত অন হয়ে যায় ফেসবুক লাইভ (Facebook Live), যৌনতার দৃশ্য লাইভস্ট্রিমিং হতে থাকে, যতক্ষণে বিষয়টি বুঝতে পারলেন, অনেক দেরী হয়ে গিয়েছে (Viral News)! ইতিমধ্যেই সেক্স-এর লাইভ ভিডিও দেখতে শুরু করে দিয়েছেন একাধিক বন্ধু! আর সেই 'ফ্রেন্ডস'-এর তালিকায় ছিলেন খোদ মহিলার বাবা! সম্প্রতি জীবনের এই 'দুর্ঘটনা' শেয়ার করেন দক্ষিণ আমেরিকার মিসিসিপির বাসিন্দা এক মহিলা! জানান, এই ঘটনার পর তিনি টানা এক সপ্তাহ কেঁদেছিলেন (Viral News)।

    আরও পড়ুন:মাস্কেই সায়েস্তা মারণ ভাইরাস, করোনাভাইরাস ছুঁলেই জ্বলে উঠবে এই মাস্ক

    টিকটক-এ @rroberson16 আইডি-র ওই মহিলা বলেন, '' গত বছর তখন আমি পাউন্ড টাউনে থাকি। একদিন স্বামীর সঙ্গে সেক্স করছি। আচমকাই দুর্ঘটনাবশত ফেসবুকে লাইভ হতে থাকে আমাদের যৌনদৃশ্য! যতক্ষণে বিষয়টা বুঝলাম, দেখি ৪৬জন দর্শক ভিডিওটা দেখছেন! সেই তালিকায় আমার বাবাও ছিল। আমি এক সপ্তাহ ধরে কেঁদেছিলাম। আমার এক সন্তান রয়েছে। এই ঘটনার পর মনে হয়েছিল, জীবনটাই শেষ হয়ে গেল।'' যদিও মহিলা জানান, তাঁর স্বামীর বিষয়টা বেশ মজার-ই লেগেছিল। তিনি বেশ খুশি-ই হয়েছিলেন (Facebook Live)!

    আরও পড়ুন: মাস্কের বদলে মুখে মহিলার অন্তর্বাস পরে বিমানে উঠলেন ব্যক্তি, ঘটনার ভিডিও ভাইরাল

    সেদিনের ঘটনার কথা মনে করে মহিলা জানান, তিনি খাটে শুয়ে ফেসবুক ঘাটাঘাটি করছিলেন! হঠাৎই তাঁর স্বামী ঘনিষ্ঠ হতে শুরু করেন! মহিলাও আবেশে ডুবে যান, বুঝতেই পারেন না, কখন তাঁর হাত লেগে ফেসবুকের 'লাইভ' অপশনটা অন হয়ে গিয়েছে! ফেসবুকে (Facebook Live) এহেন কাণ্ড ঘটতে দেখে বেশ কিছু বন্ধু বুঝতে পেরেছিলেন, কিছু একটা গণ্ডগোল হয়েছে, তাঁরা মহিলাকে বারংবার ফোন-ও করেছিলেন, কিন্তু তখন তিনি যৌনতায় এতটাই মত্ত ছিলেন যে, ফোন ধরেননি। মহিলা অবশ্য জানান, ফেসবুকের সেই লাইভ ভিডিওতে তাঁদের যৌনতার কোনও দৃশ্য ধরা পড়েনি, কারণ ঘরের আলো নেভানো ছিল। তবে শীৎকার ও নানা রকমের তৃপ্তিদায়ক আওয়াজ শোনা যায়।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Facebook Live

    পরবর্তী খবর