Home /News /international /
‘আই লভ ইউ বেবি !’, ইউরোর সেরা ভাইরাল

‘আই লভ ইউ বেবি !’, ইউরোর সেরা ভাইরাল

প্রেমের শহরে এখন ফুটবল উত্তেজনা ৷ তাতে প্রেম যাবে কমে ? একটুও না ৷

  • Pradesh18
  • Last Updated :
  • Share this:

    #প্যারিস: প্রেমের শহরে এখন ফুটবল উত্তেজনা ৷ তাতে প্রেম যাবে কমে ? একটুও না ৷ তাই তো ইউরোর মাঝে কবিতাহর দেশে মাঝে মধ্যেই উঁকি মারছে নতুন নতুন প্রেম ৷ সঙ্গে ভালোবাসার সেই পুরনো তিন শব্দ ‘আই লাভ ইউ’ ! আর এই আই লাব ইউ বেবিই ইউরোর এখনও পর্যন্ত সেরা ভাইরাল। এক ফরাসি তন্বীকে আইরিশ সমর্থকদের প্রেম নিবেদনের ছবি।

    মেয়েটার নাম কার্লা রোমেরা। বয়স মাত্র উনিশ। পেশায় মডেল। গোটা দেশের সঙ্গে ইউরো জ্বরে এই তন্বীও আছেন। তাই বেলজিয়াম-আয়ারল্যান্ড ম্যাচে উত্তাপ নিতে বেড়িয়েছিলেন রাস্তায়। তারপর.... যা ঘটল তা কোনও রোমান্টিক ছবিতে কম নয় ৷ রাস্তায় হাঁটতে হাঁটতে হঠাৎই প্রেম এল কার্লার কাছে ৷ চারিদিকে প্রেম নিবেদনে চিল চিৎকার ৷ ‘আই লাভ ইউ বেবি’র সুরে ফুল হাত আইরিশ তরুণরা ৷ আর লজ্জায় লাল হওয়া কার্লা ৷ প্রেম বোঝাতে আইরিশ পুরুষেরা চুম্বনও দিলেন কার্লাকে ৷ আর কার্লা পুরো ব্যাপারটি রেকর্ড করলেন নিজের মোবাইল ফোনে ! মধুর স্মৃতি বলে কথা !

    এই ছবিটাই এই ইউরোর সেরা ভাইরাল। মানছেন কার্লাও। ফরাসি তরুণী জানিয়েছেন, স্বপ্নেও ভাবতে পারেননি জীবনে এ ভাবে প্রেম আসবে। আইরিশ বন্ধুদের জন্য তিনি আপ্লুত। আর আইরিশরা। দুনিয়া জানে তাঁরা গুণ্ডা। কিন্তু কী এমন হল, যে কার্লাকে দেখে মন গলে গেল ? সোনালি চুলেই ভেসে যাওয়া। নীল চোখে আটকে যাওয়া। তাই সুরে ভেসে যাওয়া, আই লভ ইউ বেবি ! এই ছবি ভাইরাল না হলেই হয়তো ইউরো হত না।

    First published:

    Tags: Euro 2016, France, Love, Viral Video, ইউরো ফুটবল

    পরবর্তী খবর