Home /News /international /
Twitter And Elon Mask: বড় খবর! ট্যুইটার সিইও পদ থেকে পরাগের বিদায়! নতুন লোক বসাতে পারেন এলন মাস্ক

Twitter And Elon Mask: বড় খবর! ট্যুইটার সিইও পদ থেকে পরাগের বিদায়! নতুন লোক বসাতে পারেন এলন মাস্ক

File Image

File Image

Twitter And Elon Mask: ইতিমধ্যে এলন মাস্কের সঙ্গে ট্যুইটারের চুক্তি নিয়ে এক অনিশ্চয়তার বাতাবরণ তৈরি হয়েছে ট্যুইটার কর্মীদের অন্দরে।

  • Share this:

    #নয়াদিল্লি: এলন মাস্ক এখনও ট্যুইটার কেনার চুক্তি সম্পূর্ণ করেননি। ৪৪ বিলিয়ন ডলারের ডিল এখনও মাঝ পথে রয়েছে। সেই প্রেক্ষিত থেকেও ট্যুইটার সংস্থায় বড় বদল আনার পথেই হাঁটতে পারেন এলন, মনে করা হচ্ছে তেমনই। আর সেই বদলের প্রথম ধাপ হিসাবে বদল করা হতে পারে ট্যুইটার সিইও, ভারতীয় বংশোদ্ভুত পরাগ আগরওয়ালকে।

    একটি প্রতিবেদনে সেই দাবি করা হয়েছে। সেই প্রতিবেদনে উদ্ধৃত সূত্র অনুসারে, মাস্ক ট্যুইটারের বর্তমান ম্যানেজমেন্টে তাঁর আস্থার অভাবের কথা বলেছেন, যার মধ্যে আগরওয়ালও থাকতে পারেন বলে মনে করা হচ্ছে। প্রতিবেদনটি ইঙ্গিত দিয়েছে যে এলন মাস্কের কাছে টুইটার বিক্রির চুক্তিতে শিলমোহর না পড়া পর্যন্ত, পরাগ আগরওয়াল কোম্পানিতে তাঁর অবস্থান বজায় রাখবেন, তবে তার পর কী হবে, তা বলা মুশকিল।

    আরও পড়ুন: হাত ছাড়ছেন হার্দিক? গুজরাতে বিধানসভা ভোটের আগে ফের বড় ধাক্কার অপেক্ষায় কংগ্রেস

    যাই হোক, প্রতিবেদনে পরবর্তী টুইটার সিইওর বিশদ সম্পর্কে কথা বলা হয়নি। এলন মাস্ক আগরওয়ালকে সরিয়ে কাকে সেই আসনে বসাবেন, কে কে সেই আসনে বসার তালিকায় রয়েছেন, সে বিষয়ে স্পষ্ট করা হয়নি। পাশাপাশি যদি এই রিপোর্ট সঠিক হয়, যদি সত্যিই পরাগকে তাঁর পদ থেকে সরিয়ে দেওয়া হয়, তাহলে অন্য রকম আর্থিক ক্ষতিপুরণ দিতে হবে ট্যুইটারকে। কারণ, ট্যুইটার সিইও পদে বসার ১২ মাসের মধ্যে চুক্তি বাতিল করা হলে ৪২ মিলিয়ন ডলার দিতে হবে পরাগকে।

    আরও পড়ুন: খুদের সঙ্গে গানে তাল দিলেন মোদি, বার্লিনের ভিডিও শেয়ার করলেন প্রধানমন্ত্রী

    ইতিমধ্যে এলন মাস্কের সঙ্গে ট্যুইটারের চুক্তি নিয়ে এক অনিশ্চয়তার বাতাবরণ তৈরি হয়েছে ট্যুইটার কর্মীদের অন্দরে। তাঁরা একের পর এক প্রশ্ন তুলছেন। বোঝাই যাচ্ছে, চুক্তি নিয়ে ট্যুইটার কর্মীরা ক্ষুব্ধ। সেই প্রশ্নের জবাব দিতে হচ্ছে পরাগকেই। সম্প্রতি একটি বড় আলোচনাসভায় কোম্পানির পক্ষ থেকে একাধিক প্রশ্নের মুখে পড়তে হয়েছে পরাগকে। কারণ, কোন পথে এই বিপুলায়তন সংস্থা এগিয়ে চলেছে, কর্মীদের ভবিষ্যৎ কী, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে। সংবাদ সংস্থা দাবি করেছেন, পরাগকে এও শুনতে হয়েছে যে, এই চুক্তির ফলে টুইটার থেকে গণ-পদত্যাগের মতো ঘটনাও ঘটতে পারে, তখন কী হবে, কেউ জানে না।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Twitter

    পরবর্তী খবর